চাঁপাইনবাবগঞ্জ | মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুরে বিয়ের দাবিতে প্রেমিকা অনশন অবস্থান করছে।

গোমস্তাপুরে বিয়ের দাবিতে প্রেমিকার অনশন

স্টাফ রিপোর্টার | প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২৪ ১৬:২৯

স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২৪ ১৬:২৯

গোমস্তাপুরে বিয়ের দাবিতে প্রেমিকার অনশন

চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুরে বিয়ের দাবিতে প্রেমিকা অনশন অবস্থান করছে। সোমবার সকাল থেকে রহনপুর পৌর এলাকায় প্রেমিকার বাড়িতে প্রেমিকের অনশন।ঐ এলাকার নূনগোলা মাস্টারপাড়া মৃত ফটিক আলীর ছেলে প্রেমিক ফরহাদ রেজা মিলনের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নেই প্রেমিকা।

 

এদিকে,সিরাজগঞ্জের ইটালি গ্রামের ইসমাইল হোসেনের মেয়ে তানিয়া (৩০) অনশন করে বিয়ের দাবিতে।এ সময় তানিয়া বিয়ের দাবি করাই মিলনের ভাই মেহেদী ও তার স্ত্রী এবং মিলনের মা মিলে তানিয়াকে মারধর করে গুরুতর জখম করে।তরুণী জানাই প্রেমিক মিলন তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘ এক বছর যাবত দৈহিক মেলামেশা করে আসছে।

 

প্রেমিকা তানিয়ার অজান্তে প্রেমিক মিলন তার অন্তরঙ্গ মুহূর্ত ভিডিও মোবাইল ফোনে ধারণ করে প্রতিনিয়তই ব্ল্যাকমেইল করে আসছে।এছাড়াও,বিভিন্ন সময় মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ তুলে ধরেছে প্রেমিকা তানিয়া।

 

এদিকে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জুবায়ের আহমদ খবর পেয়ে ঘটনাস্থল থেকে তরুণীকে উদ্ধার করে।পরে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নেওয়া হয়।চিকিৎসা শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানায়।



আপনার মূল্যবান মতামত দিন: