চাঁপাইনবাবগঞ্জ | মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
গত ১২ ফ্রেরুয়ারী অতিরিক্ত পুলিশ সুপার পদে মোঃ রোকনুজ্জামান চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশে যোগদান করছেন।

চাঁপাইনবাবগঞ্জে অতিরিক্ত পুলিশ সুপার পদে মোঃ রোকনুজ্জামানের যোগদান

সি.ই/রিপোর্টার | প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ০৬:৩৫

সি.ই/রিপোর্টার
প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ০৬:৩৫

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রোকনুজ্জামানের যোগদান
গত ১২ ফ্রেরুয়ারী অতিরিক্ত পুলিশ সুপার পদে মোঃ রোকনুজ্জামান চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশে যোগদান করছেন।রোকনুজ্জামান পুলিশ জনতা জনতাই পুলিশ। এই প্রতিপাদ্যকে সামনে রেখে এই বাহিনীতে কাজ করে যাচ্ছে।
 
গত কয়েক বছর ধরে বাংলাদেশ পুলিশ পৃথিবীর অন্যান্য দেশের পুলিশ বাহিনীর মতো আইন-শৃঙ্খলা রক্ষা, জনগণের জানমাল ও সম্পদের নিরাপত্তা বিধান,অপরাধ প্রতিরোধ ও দমনে প্রধান ভূমিকা পালন করে  থাকে। মুক্তিযুদ্ধ বাংলাদেশ পুলিশের ট্র্যাডিশনাল চরিত্রে বিরাট পরিবর্তন এনে দিয়েছে। শুধু আইন পালন আর অপরাধ প্রতিরোধ বা দমনই নয়, দেশের অর্থনৈতিক অগ্রগতির ধারা অব্যাহত রাখতে বাংলাদেশ পুলিশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।
 
গত এক দশকে জঙ্গিবাদ দমন এবং নিয়ন্ত্রণে বাংলাদেশ পুলিশ দক্ষতার পরিচয় দিয়েছে। পুলিশের সদস্যরা তাদের উদ্ভাবনী ক্ষমতা আর পেশাদারিত্ব দিয়ে অপরাধ মোকাবিলায় প্রতিনিয়ত সৃজনশীলতার পরিচয় দিচ্ছে। পাশাপাশি ঘুষ দুর্নীতির কারণে অভিযুক্ত এই বাহিনী তার পেশাদারিত্ব আর জনগণের প্রতি দায়িত্ববোধের পরিচয় দিয়ে জনগণের গর্বের বাহিনীতে পরিণত হতে সক্ষম হবে বলেই দেশের জনগণের বিশ্বাস।আর এই বিশ্বাসকে বাস্তবতায় রুপ দিতে রোকনুজ্জামান কাজ করছে। চাঁপাইনবাবগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রোকনুজ্জামান এর আগে পাবনায় কর্মরত ছিলেন তিনি ৩০ তম বিসিএস ক্যাডার বলে জানাগেছে।


আপনার মূল্যবান মতামত দিন: