চাঁপাইনবাবগঞ্জ | রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
জাতীয় প্রাথমিক শিক্ষা পদক রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ নির্বাচিত হলেন চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন।

রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জেলা প্রশাসক নির্বাচিত হলেন, একে এম গালিভ খান

সি.ই/স্টাফ রিপোর্টার | প্রকাশিত: ২০ অক্টোবর ২০২৩ ১২:২০

সি.ই/স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ২০ অক্টোবর ২০২৩ ১২:২০

জেলা প্রশাসক- চাঁপাইনবাবগঞ্জ। (সংগৃহীত ছবি)

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ নির্বাচিত হলেন চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন। গত রবিবার (৮ অক্টোবর) রাজশাহী বিভাগের প্রাথমিক শিক্ষা পদক বাছাই কমিটির সভাপতি ও রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর। কমিটির সদস্য সচিব ও প্রাথমিক শিক্ষা রাজশাহী বিভাগীয় উপ-পরিচালক মো. সানাউল্লাহ এর স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে মনোনীত করা হয়।


চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক একেএম গালিভ খাঁন জেলায় প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে বিভিন্ন উপজেলায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। সে সঙ্গে ঝরে পড়া শিশু শিক্ষার্থীদের নিয়ে কাজ করেছেন। তিনি জেলা শহরের জরাজীর্ণ কালেক্টরেটর শিশু পার্কটি শিশু শিক্ষার্থীদের জন্য সংস্কার করে শিশুদের জন্য বিনোদনের বিভিন্ন রাইড ও খেলাধুলার ব্যবস্থা রেখে উদ্বোধনের পর প্রশংসায় ভাসছেন তিনি।


প্রসঙ্গত উল্লেখ্য, বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন ক্যাডার ২৪ তম ব্যাচের একেএম গালিভ খাঁন গত ২০২২ সালের ১৩ই জানুয়ারী চাঁপাই নবাবগঞ্জে যোগদান করার পর জেলার বিভিন্ন উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখছে।

রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জেলা প্রশাসক নির্বাচিত হওয়ায় বুধবার চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে (ডিসি) একেএম গালিভ খাঁন'কে ফলের শুভেচ্ছা জানান জেলা প্রশাসকের কর্মকর্তাবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় সরকারের উপ-পরিচালক দেবেন্দ্রনাথ উরাঁও, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব উল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আনিছুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আসিফ আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) পাপিয়া সুলতানা সহ জেলা প্রশাসক কার্যালয়ের কর্মকর্তাবৃন্দ।



আপনার মূল্যবান মতামত দিন: