চাঁপাইনবাবগঞ্জ | মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
চাঁপাইনবাবগঞ্জে কালেক্টরেট শিশু পার্কের উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জে কালেক্টরেট শিশু পার্কের উদ্বোধন

হজরত আলী / স্টাফ রিপোর্টার | প্রকাশিত: ৪ মে ২০২৩ ০৩:০১

হজরত আলী / স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ৪ মে ২০২৩ ০৩:০১

অনলাইন থেকে সংগৃহীত

নিউজ ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার কোর্ট চত্তর এলাকায় গ্রীনভিউ স্কুলের পিছনে কালেক্টরেট শিশু পার্ক এর শুভ উদ্বোধন সম্পন্ন হয়েছে। 

আজ বুধবার (০৩ মে) বিকাল ৪ টায় পার্কটি পুনর্বিন্যাস ও সৌন্দর্যবর্ধন করে এর শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক জনাব এ কে এম গালিভ খাঁন।

চাঁপাইনবাবগঞ্জ শহরে থাকা একমাত্র শিশুপার্কটি দীর্ঘদিন সংস্কারের অভাবে অনেকটা পতিত ভূমির মতো পড়েছিল। চাঁপাইনবাবগঞ্জ কালেক্টরেট চত্বরের সামনে (গ্রীনভিউ স্কুলের পেছনে) অবস্থিত পার্কটি জেলা প্রশাসনের উদ্যোগে সংস্কার করে আবারো সবার জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শিশুদের মানসিক বিকাশের কথা চিন্তা করে শহরের প্রাণ কেন্দ্রে মোটামুটি পরিত্যক্ত শিশু পার্কটিকে সকলের সহযোগিতায় আমরা উৎকর্ষতা সাধনের চেষ্টা করেছি। শিশুরা এখানে এসে বিভিন্ন প্রাণির সঙ্গে পরিচিত হতে পারবে এবং বিভিন্ন রাইড ব্যবহার করে তারা বিনোদন লাভ করতে পারবে। বড়রাও সকাল ও বিকাল এখানে হাটাহাটি যেন করতে পারেন সেই লক্ষ্যে ওয়াক ওয়ে নির্মান করা হয়েছে। এ পার্কের সংরক্ষনে সকলের সহযোগিতা প্রয়োজন।

এসময় আরও উপস্থিত ছিলেন, জনাব এ এইচ এম আবদুর রকিব, বিপিএম, পিপিএম, (বার), পুলিশ সুপার, চাঁপাইনবাবগঞ্জ; বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ রুহুল আমিন, চেয়ারম্যান, জেলা পরিষদ, চাঁপাইনবাবগঞ্জ; জনাব দেবেন্দ্রনাথ উরাঁও, উপপরিচালক (উপসচিব), স্থানীয় সরকার, চাঁপাইনবাবগঞ্জ; জনাব মোঃ আফাজ উদ্দিন, প্রধান নির্বাহী কর্মকর্তা, জেলা পরিষদ, চাঁপাইনবাবগঞ্জ ; জনাব আহমেদ মাহবুব-উল-ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)চাঁপাইনবাবগঞ্জ ; জনাব মোঃ আনিছুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)চাঁপাইনবাবগঞ্জ ; অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব আসিফ আহমেদ ; জনাব পাপিয়া সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ; জনাব মোঃ রওশন আলী, উপজেলা নির্বাহী অফিসারসহ জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ ও অন্যান্য দপ্তরের কর্মকর্তাবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

শিশু পার্কটি প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা পর্যন্ত জনসাধারণের জন্য উন্মুক্ত থাকবে, এখানে প্রবেশ করতে কোন প্রবেশ ফি লাগবে না।

এরপর বিভিন্ন পর্যায়ের অফিসারগণের উপস্থিতিতে চাঁপাইনবাবগঞ্জ অফিসার্স ক্লাব প্রাঙ্গণে নবনির্মিত ইনডোর ব্যাডমিন্টন কোর্ট উদ্বোধন করেন মান্যবর জেলা প্রশাসক জনাব এ কে এম গালিভ খাঁন।



আপনার মূল্যবান মতামত দিন: