চাঁপাইনবাবগঞ্জ | রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
চাঁপাইনবাবগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের নির্বাচিত শ্রমিক নেতাদের সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা।

চাঁপাইনবাবগঞ্জে নির্বাচিত শ্রমিক নেতাদের সংবর্ধনা অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার | প্রকাশিত: ৩১ মার্চ ২০২৪ ২২:২৮

স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ৩১ মার্চ ২০২৪ ২২:২৮

সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন, সংগঠনটির কেন্দ্রীয় সহ-সভাপতি মুজিবুর রহমান ভুঁইয়া। 

নিউজ ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের নির্বাচিত শ্রমিক নেতাদের সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা। 

আজ (রবিবার) বিকেলে পাঠান পাড়াস্থ স্বপ্নিল কমিউনিটি সেন্টারে এ সংবর্ধনার আয়োজন করা হয়। বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি অধ্যাপক মোজাম্মেল হকের সভাপতিত্বে সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংগঠনটির কেন্দ্রীয় সহ-সভাপতি মুজিবুর রহমান ভুঁইয়া। 

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনিমুল হক, সদর উপজেলা সভাপতি ফরহাদ আহমেদ সায়িমম, চাঁপাইনবাবগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের নব-নির্বাচিত সভাপতি সাইদুর রহমান ও সাধারন সম্পাদক আনারুল ইসলাম আনারসহ অন্যরা। এ সময় বক্তারা সবসময় শ্রমিকদের পাশে থাকবেন বলে জানান।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল গণি, ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল খালেক, এ্যাড. নুরে আলম সিদ্দিকী আসাদসহ বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা এবং চাঁপাইনবাবগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের নব-নির্বাচিত নেতা এবং শ্রমিকগণ। 

 

পরে আয়োজক শ্রমিক সংগঠনের পক্ষ থেকে নির্বাচিত শ্রমিক নেতাদের ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয় এবং সকলের সাথে ইফতার করেন নেতৃবৃন্দ।



আপনার মূল্যবান মতামত দিন: