চাঁপাইনবাবগঞ্জ | মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
র‌্যালি শেষে টাউন ক্লাব হল রুমে আলোচনা সভার আয়োজন করা হয়।

চাঁপাইনবাবগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

স্টাফ রিপোর্টার | প্রকাশিত: ৪ নভেম্বর ২০২৩ ১৬:৪২

স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ৪ নভেম্বর ২০২৩ ১৬:৪২

সংগৃহিত ছবি

নিউজ ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের উদ্যেগে আজ (০৪ নভেম্বর) সকালে জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে র‌্যালি বের হয়। র্যালীটি শহরের নিউমার্কেট এলাকা প্রদক্ষিণ করে।

র‌্যালি শেষে টাউন ক্লাব হল রুমে আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় জেলা পুলিশ সুপার সহ পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সেখানে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য জনাব মোঃ আব্দুল ওদুদ ও ডাঃ শামিল উদ্দিন আহমেদ শিমুল। সেখানে আরও উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, জেলা প্রশাসনের স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক ও সরকারের উপ-সচিব দেবেন্দ্র নাথ উরাঁও, শিবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম,  নাচোল উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদের, বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুস সামাদ।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ এরফান আলী, সহ-সভাপতি ও বিএমএ এর চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সেক্রেটারী ডা. গোলাম রাব্বানী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও বিএমএ এর চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি ডা. দুররুল হোদা।   

 

সূচনা বক্তব্য দেন, সদর থানার ওসি সাজ্জাদ হোসেন। সভা সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) আবুল কালাম সাহিদ। 



আপনার মূল্যবান মতামত দিন: