চাঁপাইনবাবগঞ্জ | মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

চাঁপাইনবাবগঞ্জ জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২৩ পালিত।

সি.ই/রিপোর্টার | প্রকাশিত: ২২ অক্টোবর ২০২৩ ১২:২৭

সি.ই/রিপোর্টার
প্রকাশিত: ২২ অক্টোবর ২০২৩ ১২:২৭

জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত

“আইন মেনে সড়কে চলি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি শ্লোগানে উপলক্ষে ২২ অক্টোবর রবিবার সকাল ৯ টার সময় জেলা প্রশাসনের সহযোগিতায় ও বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) চাঁপাইনবাবগঞ্জের আয়োজনে মটর শ্রমিক ইউনিয়ন, পরিবহন মালিক গ্রুপসহ বিভিন্ন সংগঠনের অংশগ্রহণে বেলুন উড়িয়ে বর্ণাঢ্য র‌্যালির উদ্বোধন করা হয়।

পরে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

উক্ত আলোচনায় অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট, জনাব আসিফ আহমেদ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন, চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রসাশক, জনাব একে এম গালিভ খান।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন, পুলিশ সুপার, জনাব মো ছাইদুর হাসান, পিপিএম। জনাব ডা: এম এস মাহমুদুর রশিদ, জেলা সিভিল সার্জন, চাঁপাইনবাবগঞ্জ। জনাব সানজিদা আফরিন ঝিনুক, নির্বাহী প্রকৌশলী, সওজ, চাঁপাইনবাবগঞ্জ। তাছাড়া সড়ক বিভাগের বিভিন্ন সরকারি কমকর্তা সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।



আপনার মূল্যবান মতামত দিন: