চাঁপাইনবাবগঞ্জ | মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
অভিযান পরিচালনা করে আসামি ০১) মোঃ মামুনুর রশিদ @ রবিউল @ মামুন (২২) পিতা- মোঃ গাজলুর রহমান সাং দাদনচক (পনের রশিয়া) থানা- শিবগঞ্জ জেলা - চাঁপাইনবাবগঞ্জ কে হাতেনাতে ০১ ( এক) টি ১২৫ সিসি ডিসকভার চোরাই মোটরসাইকেল সহ আটক করা হয়।

চাঁপাইনবাবগঞ্জে মোটরসাইকেল চোরচক্রের সদস্য আটক।

সি.ই/রিপোর্টার | প্রকাশিত: ২২ অক্টোবর ২০২৩ ০৬:৫৩

সি.ই/রিপোর্টার
প্রকাশিত: ২২ অক্টোবর ২০২৩ ০৬:৫৩

ডিসকভার চোরাই মোটরসাইকেল আটক

চাঁপাইনবাবগঞ্জ জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোঃ ছাইদুল হাসান পিপিএম মহোদয়ের সার্বিক নির্দেশক্রমে জনাব মোঃ বাবুল উদ্দিন সরদার অফিসার ইনচার্জ,জেলা গোয়েন্দা শাখা এর তত্ত্বাবধানে এসআই (নি:) মোঃ আসগর আলী এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ফোর্স শিবগঞ্জ থানার ধোবরা ও দাদনচক এলাকায় ইং ২০/১০/২৩ তারিখ ১৭:৪০ ঘটিকায় অভিযান পরিচালনা করে আসামি ০১) মোঃ মামুনুর রশিদ @ রবিউল @ মামুন (২২) পিতা- মোঃ গাজলুর রহমান সাং দাদনচক (পনের রশিয়া) থানা- শিবগঞ্জ জেলা - চাঁপাইনবাবগঞ্জ কে হাতেনাতে ০১ ( এক) টি ১২৫ সিসি ডিসকভার চোরাই মোটরসাইকেল সহ আটক করা হয়।

পরবর্তীতে উক্ত আসামির প্রদত্ত তথ্য ও দেখানো মতে দাদনচক এলাকায় অভিযান পরিচালনা করে একই তারিখ ১৯:৩০ ঘটিকায় তার সহযোগী আইনের সহিত সংঘাতে জড়িত একজন শিশুকে হেফাজতে নেওয়া হয়।

পরবর্তীতে উক্ত ঘটনায় ধৃত আসামী ও হেফাজতে নেওয়া শিশুর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে । মোটরসাইকেল চুরি রোধকল্পে অভিযান অব্যাহত আছে ।



আপনার মূল্যবান মতামত দিন: