চাঁপাইনবাবগঞ্জ | মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ রবীন্দ্র জয়ন্তী উপলক্ষ্যে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬২তম জন্মবার্ষিকী উদযাপন

হ.আ/রিপোর্টার | প্রকাশিত: ৯ মে ২০২৩ ০৫:০৯

হ.আ/রিপোর্টার
প্রকাশিত: ৯ মে ২০২৩ ০৫:০৯

আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ রবীন্দ্র জয়ন্তী উপলক্ষ্যে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

আজ সোমবার (৮ মে) ২০২৩ খ্রি. (২৫ বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ) বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬২তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে জেলা প্রশাসন, চাঁপাইনবাবগঞ্জ-এর আয়োজনে ও জেলা শিল্পকলা একাডেমি, চাঁপাইনবাবগঞ্জ এবং বাংলাদেশ শিশু একাডেমি, চাঁপাইনবাবগঞ্জ-এর সহযোগিতায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


উক্ত অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), জনাব আহমেদ মাহবুব-উল-ইসলাম এর সভাপতিত্ব আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট জনাব এ কে এম গালিভ খাঁন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব দেবেন্দ্র নাথ উরাঁও, উপপরিচালক (স্থানীয় সরকার) চাঁপাইনবাবগঞ্জ ; প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, অধ্যক্ষ, নবাবগঞ্জ সরকারি কলেজ, চাঁপাইনবাবগঞ্জ ; বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোঃ আব্দুস সামাদ।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট জনাব এ কে এম গালিভ খাঁন
আলোচনা সভায় মূল প্রবন্ধ উপস্থাপনা করেন জনাব মাযহারুল ইসলাম তরু, অধ্যক্ষ, শিবগঞ্জ সরকারি আদিনা কলেজ, চাঁপাইনবাবগঞ্জ। এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন সরকারি অধিদপ্তরের দপ্তর প্রধানগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ রবীন্দ্র জয়ন্তী উপলক্ষ্যে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এরপর জেলার বিভিন্ন শিল্পগোষ্ঠীর পরিবেশনায় এক মনোজ্ঞ সংস্কৃতি সন্ধ্যার মধ্য দিয়ে রবীন্দ্র জয়ন্তীর বিভিন্ন আয়োজনের পরিসমাপ্তি ঘটে।



আপনার মূল্যবান মতামত দিন: