চাঁপাইনবাবগঞ্জ | শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
চাঁপাইনবাবগঞ্জের উদয়ন মোড়ে শিবগঞ্জ পৌরসভার সাবেক ওয়ার্ড কাউন্সিলর খাইরুল ইসলাম জেম কে কুপিয়ে হত্যা করেছে।

যুবলীগ নেতা খায়রুল আলম জেমকে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা

সি.ই/রিপোর্টার | প্রকাশিত: ২০ এপ্রিল ২০২৩ ০৫:১২

সি.ই/রিপোর্টার
প্রকাশিত: ২০ এপ্রিল ২০২৩ ০৫:১২

সংগৃহিত ছবি

নিউজ ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জের উদয়ন মোড়ে শিবগঞ্জ পৌরসভার সাবেক ওয়ার্ড কাউন্সিলর খাইরুল ইসলাম জেম কে কুপিয়ে হত্যা করেছে। মুখোশ ধারীরা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার ০৯ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও জেলা যুবলীগের সাবেক সদস্য খাইরুল আলম জেমকে (৫০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১৯ এপ্রিল) সন্ধ্যা ৬টার মিনিটের দিকে জেলা শহরের উদয়ন মোড়ে আতর্কিত হামলা করে সন্ত্রাসীরা। এসময় তাকে রড দিয়ে পিটিয়ে ও চাকু দিয়ে জখম করে গুরুতর আহত করা হয়।

পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। নিহত ব্যক্তি শিবগঞ্জ পৌর এলাকার মরদানা এলাকার মাইনুল আহসান এডু মাষ্টারের ছেলে।

প্রত্যক্ষদর্শী যুবলীগ নেতা মামুন আলী বলেন,উদয়ন মোড়ে ইফতার নেয়ার পর বাসায় ফেরার পথে কয়েকজন দুর্বৃত্তরা তাকে ঘিরে মারধর করে। এসময় চাকু দিয়ে জখম ও রড দিয়ে পিটিয়ে পালিয়ে যায়।

২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার মনিরা সুলতানা বলেন, সন্ধ্যায় গুরতর আহত অবস্থায় জেমকে হাসপাতালে আনা হয়।পরে প্রাথমিক চিকিৎসা চলাকালে রাত ৭টার দিকে তার মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির মাথায় বিভিন্ন দেশীয় অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এতে রক্তশূন্য হয়ে তিনি মারা গেছেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে

এদিকে,এই ঘটনাকে কেন্দ্র করে হাসপাতাল ও থানায় ভিড় করে আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। রাতে জেলা শহরে যুবলীগ নেতা খাইরুল আলম জেমকে হত্যার প্রতিবাদে ও বিচারের দাবিতে মিছিল করেন নেতাকর্মীরা।



আপনার মূল্যবান মতামত দিন: