চাঁপাইনবাবগঞ্জ | মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী মহাসড়ক ছেড়ে মুরগীর বাচ্চাবাহী কাভার্ডভ্যান ঢুকে পড়েছে শাহনেয়ামতুল্লাহ কলেজ মার্কেটের দোকানে।

চাঁপাইনবাবগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে মুরগির বাচ্চাবাহী কাভার্ডভ্যান দোকানে

সি.ই/রিপোর্টার | প্রকাশিত: ৪ এপ্রিল ২০২৩ ২৩:৪৬

সি.ই/রিপোর্টার
প্রকাশিত: ৪ এপ্রিল ২০২৩ ২৩:৪৬

সংগৃহিত ছবি
নিউজ ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী মহাসড়ক ছেড়ে মুরগীর বাচ্চাবাহী কাভার্ডভ্যান ঢুকে পড়েছে শাহনেয়ামতুল্লাহ কলেজ মার্কেটের দোকানে। পরে ৯৯৯-এ ফোন পেয়ে পুলিশ আহত অবস্থায় ৩ জনকে উদ্ধার করেছে। তবে এ ঘটনায় কোন প্রাণহানি ঘটেনি। 
 
মঙ্গলবার (০৪ এপ্রিল) ভোর পৌনে ৩টার দিকে কাজি ফার্মের মুরগীর বাচ্চা পরিবহনের একটি কাভার্ডভ্যান চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের বিশ্বরোড মোড়ের শাহনেয়ামতুল্লাহ কলেজ মার্কেটের একটি কনফেকশনারির দোকানে ঢুকে গেলে এ ঘটনা ঘটে। 
 
কনফেকশনারি দোকান মালিক ইসমাইল জানান, শহরের শান্তিমোড়ের দিক থেকে মুরগির বাচ্চা বোঝাই কাভার্ড ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে সোজা কলেজ মার্কেটের দোকানের সার্টার ভেংগে ঢুকে পড়ে। পরে ৯৯৯ নাম্বারে ফোন দিলে পুলিশ এসে আহতদের দ্রুত উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। 
 
স্থানীয় বাসিন্দা ও প্রত্যক্ষদর্শীরা জানান, চালক চলন্ত অবস্থায় ঘুমিয়ে যাওয়ায় এ দুর্ঘটনা ঘটতে পারে। তবে ঘটনাটি দিনের বেলায় ঘটলে জনবহুল এলাকা হওয়ায় হতাহতের ঘটনা ঘটতে পারত।
 
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন মুঠোফোনে বলেন, এ ঘটনায় কাভার্ডভ্যানের চালক, সহকারী ও কাজি ফার্মের বিপনন কর্মচারী আহত হয়েছে। তবে চালকের সহকারীর অবস্থা গুরুতর।আহতদের নাম ঠিকানা তাৎক্ষনিক ভাবে জানা যায়নি। তাদের হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: