চাঁপাইনবাবগঞ্জ | বৃহঃস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
এছাড়াও উক্ত অনুষ্ঠানে জেলা প্রশাসনের সকল কর্মকর্তা,  স্কুল-কলেজের শিক্ষার্থীবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মহান স্বাধীনতা উপলক্ষ্যে জেলা প্রশাসকের আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

সি.ই/রিপোর্টার | প্রকাশিত: ২৭ মার্চ ২০২৩ ০৪:৫১

সি.ই/রিপোর্টার
প্রকাশিত: ২৭ মার্চ ২০২৩ ০৪:৫১

মহান স্বাধীনতা  উপলক্ষ্যে জেলা প্রশাসকের  আলোচনা সভা ও পুরস্কার বিতরণ
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৩ উপলক্ষ্যে আজ ২৬ মার্চ, ২০২৩ খ্রি. জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে বঙ্গবন্ধু মঞ্চে জাতির পিতা  বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব এবং দেশের উন্নয়ন বিষয়ক আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান আয়োজিত করা হয়। 
 
 উক্ত আলোচনা সভায় জেলা প্রশাসক, চাঁপাইনবাবগঞ্জ জনাব এ কে এম গালিভ খাঁন। সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য, সংরক্ষিত মহিলা আসন-৩৮ জনাব ফেরদৌসী ইসলাম জেসি, পুলিশ সুপার, চাঁপাইনবাবগঞ্জ জনাব এ এইচ এম আব্দুর রকিব, বিপিএম, পিপিএম(বার), জেলা পরিষদ চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ রুহুল আমিন, উপপরিচালক, স্থানীয় সরকার জনাব দেবেন্দ্রনাথ উঁরাও, প্রধান নির্বাহী কর্মকর্তা, জেলা পরিষদ জনাব মোঃ আফাজ উদ্দিন, সিভিল সার্জন, চাঁপাইনবাবগঞ্জ ডাঃ এস এম মাহমুদুর রশীদ, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ডঃ শংকর কুমার কুন্ডু এবং বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আব্দুস সামাদ।  
 
এছাড়াও উক্ত অনুষ্ঠানে জেলা প্রশাসনের সকল কর্মকর্তা,  স্কুল-কলেজের শিক্ষার্থীবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মূল্যবান মতামত দিন: