চাঁপাইনবাবগঞ্জ | মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
সিনিয়র স্টাফ নার্স সাকেরা বেগমের বাসায় এই চুরির ঘটনা ঘটে।

শিবগঞ্জে সরকারী বাসভবন থেকে স্বর্ণালঙ্কার চুরি

নিউজ ডেস্ক | প্রকাশিত: ৩ জুন ২০২৪ ২২:২৬

নিউজ ডেস্ক
প্রকাশিত: ৩ জুন ২০২৪ ২২:২৬

শিবগঞ্জে সরকারী বাসভবন থেকে স্বর্ণালঙ্কার চুরি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি বাসভবন (নার্সেস কোয়ার্টার-১) থেকে ৩৬ ভরি স্বর্ণালঙ্কার চুরির অভিযোগ উঠেছে। আজ সোমবার (৩ জুন) সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টার মধ্যে নার্সেস কোয়ার্টারের সিনিয়র স্টাফ নার্স সাকেরা বেগমের বাসায় এই চুরির ঘটনা ঘটে। শিবগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানায়, সিনিয়র স্টাফ নার্স সাকেরা বেগমের স্বামী মনিরুল ইসলামও একই স্বাস্থ্য কমপ্লেক্সে এক্স-রে টেকনোলজিস্ট হিসেবে কর্মরত রয়েছেন।

ভুক্তভোগেী সাকেরা বেগম জানান, সকাল সাড়ে ৮টার দিকে তিনি ও তার স্বামী হাসপাতালে ডিউটিতে চলে যান। পরে দুপুর প্রায় পৌনে ১২টার দিকে তার স্বামী বাসায় এসে দেখেন দরজা ও আলমারির তালা ভেঙে চোরেরা সব স্বর্ণালঙ্কার নিয়ে গেছে। চোরেরা তার বাসা থেকে মোট ৩৬ ভরি স্বর্ণলঙ্কার নিয়ে গেছে বলে দাবি করেন তিনি।

ওসি সাজ্জাদ হোসেন বলেন, চুরির খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন। সেখান থেকে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে দেখা গেছে সকাল সাড়ে ১০টার দিকে দিকে চোরেরা ওই বাসায় প্রবেশ করে এবং সাড়ে ১১টার কিছু আগে বের হয়ে যায়। ফুটেজে অন্তত চারজনের উপস্থিতি দেখা গেছে। চোরদের ধরতে অভিযান শুরু হয়েছে বলেও জানান তিনি।



আপনার মূল্যবান মতামত দিন: