চাঁপাইনবাবগঞ্জ | মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
রাজশাহী বিভাগের মধ্যে বিভাগীয় পর্যায়ে ‘শ্রেষ্ঠ পৌরসভা’ নির্বাচিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভা।

বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিবগঞ্জ পৌরসভা

স্টাফ রিপোর্টার | প্রকাশিত: ৬ অক্টোবর ২০২৩ ২১:২৯

স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ৬ অক্টোবর ২০২৩ ২১:২৯

রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ‘শ্রেষ্ঠ পৌরসভা’র সম্মাননা স্মারক গ্রহণ করছেন পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম

রাজশাহী বিভাগের মধ্যে বিভাগীয় পর্যায়ে ‘শ্রেষ্ঠ পৌরসভা’ নির্বাচিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভা।

আজ শুক্রবার (৬ অক্টোবর) সকালে জাতীয় জন্ম-মৃত্যু নিবন্ধন দিবস’২৩ উপলক্ষে রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ‘শ্রেষ্ঠ পৌরসভা’র সম্মাননা স্মারক গ্রহণ করেন পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম।

এসময় মধ্যে উপস্থিত ছিলেন, বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবির, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) জসীম উদ্দীন হায়দার, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট শামীম আহমেদ প্রমূখ।

শ্রেষ্ঠ মেয়র নির্বাচিত হয়ে প্রতিক্রিয়ায় মনিরুল ইসলাম বলেন, আমার এ সফলতা শিবগঞ্জ পৌরসভার সর্বস্তরের জনসাধারণকে উৎসর্গ করলাম। আমার নির্বাচনের সময় ঘোষণা ছিলো, আমি মেয়র নির্বাচিত হলে প্রত্যেক নাগরিকই হবেন একেক জন মেয়র । আমি নির্বাচিত হয়ে সে কথা স্বরণে রেখে এলাকার উন্নয়ন ও জনগণের কল্যাণে মেয়রের কক্ষ সকলের জন্য উন্মুক্ত করেছি । পৌরবাসীর সকল বিপদে-আপদে পাশে থেকে দিন রাত পরিশ্রম করে যাচ্ছি ।

উল্লেখ্য, এর আগে জেলার মধ্যে গত বছর শ্রেষ্ঠ মেয়র নির্বাচিত হয়েছিল সৈয়দ মনিরুল ইসলাম এবং শ্রেষ্ঠ পৌরসভা নির্বাচিত হয়েছিলো শিবগঞ্জ পৌরসভা । এবং সৈয়দ মনিরুল ইসলাম শিবগঞ্জ পৌরসভার ৩০ বছরের ইতিহাসে সর্বপ্রথম আওয়ামীলীগ সমর্থিত মেয়র হিসেবে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হন ।



আপনার মূল্যবান মতামত দিন: