চাঁপাইনবাবগঞ্জ | মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আঁখ ক্ষেত থেকে একটি কঙ্কাল ও ছেঁড়া গেঞ্জি উদ্ধার করেছে পুলিশ।

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আঁখ ক্ষেত থেকে কঙ্কাল উদ্ধার

সি.ই/রিপোর্টার | প্রকাশিত: ১৪ মার্চ ২০২৩ ০৩:২২

সি.ই/রিপোর্টার
প্রকাশিত: ১৪ মার্চ ২০২৩ ০৩:২২

সংগৃহিত ছবি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আঁখ ক্ষেত থেকে একটি কঙ্কাল ও ছেঁড়া গেঞ্জি উদ্ধার করেছে পুলিশ। রোববার (১২ মার্চ) বিকেলে উপজেলার ধাইনগর ইউনিয়নের চানকার মাঠ হতে কঙ্কালটি উদ্ধার করে পুলিশ। এ সময় কঙ্কালটির পাশে থাকা একটি ছেঁড়া গেঞ্জিও উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, বিকেলে আখ ক্ষেতে জমি চাষাবাদে গেলে একটি কঙ্কালের বিভিন্ন অংশ ছড়িয়ে ছিটিয়ে থাকতে দেখেন তাঁরা। পরে জাতীয় জরুরী সেবা ৯৯৯ কল দিয়ে বিষয়টি পুলিশকে জানালে তাৎক্ষণিক পুলিশ এসে কঙ্কালটি উদ্ধার করে থানা নিয়ে যায়।

এদিকে, ক্ষেতে উদ্বার হওয়া কঙ্কালটি ৮ মাস আগে নিখোঁজ হওয়া পাশের গ্রামের এক যুবকের বলে দাবি তার পরিবারের।
নিখোঁজ যুবক-শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙা ইউনিয়নের বিরামপুর গ্রামের মো. লুটুর ছেলে মো.আসাদুল্লাহ (২১)। ওই যুবক নিখোঁজ হয় গত বছরের ২৭ জুন। 

 

নিখোঁজ যুবকের বাবা মো. লুটু আলী বলেন, প্রায় ৮ মাস আগে আমার ছেলে নিখোঁজ হয় । আমি থানায় জিডি করেছি, আদালতে মামলা করেছি। কিন্তু কোনো খবর পায়নি। এমনকি গ্রামের লোকজনকে নিয়ে মাঠে অনেক খোঁজাখুঁজি করলেও কোনো সন্ধান পায়নি।

 

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার রোকনুজ্জামান সরকার জানান, পিবিআই’কে বিষয়টি জানানো হয়েছে। তারা এসে ঘটনাস্থলে আলামত সংগ্রহ করবে ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।



আপনার মূল্যবান মতামত দিন: