চাঁপাইনবাবগঞ্জ | মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
গতকাল সোমবার বিকালে জাতাহারা বাজার আমিন ট্রেডার্স সম্মেলন কক্ষে আইডি মার্কেটে এ অফিস উদ্বোধন করেন।

জাতাহারা বাজার ও ডোবারমোড় বণিক সমিতির অফিস উদ্বোধন

এম এ করিম/স্টাফ রিপোর্টার | প্রকাশিত: ৪ এপ্রিল ২০২৩ ১৬:০৬

এম এ করিম/স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ৪ এপ্রিল ২০২৩ ১৬:০৬

জাতাহারা বাজার ও ডোবারমোড় বণিক সমিতির অফিস উদ্বোধন

সকল ব্যবসায়ী এক হও,মানব সেবায় এগিয়ে যাও, এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে উদ্বোধন করেন জাতাহারা বাজার ও ডোবারমোড় বণিক সমিতির অস্থায়ী অফিস।

গতকাল সোমবার বিকালে জাতাহারা বাজার আমিন ট্রেডার্স সম্মেলন কক্ষে আইডি মার্কেটে এ অফিস উদ্বোধন করেন। এ সময় উদ্বোধন কালে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী রুহুল আমিন সভাপতি জাতাহারা বাজার ও ডোবারমোড় বণিক সমিতি, মতিউর রহমান চেয়ারম্যান রাধানগর ইউনিয়ন পরিষদ, খাদেমুল ইসলাম ব্যবস্থাপনা পরিচালক নজরুল অটো রাইস মিল বংপুর, মামুনুর রশিদ সাবেক চেয়ারম্যান রাধানগর ইউনিয়ন পরিষদ, তরিকুল ইসলাম (বকুল) প্রভাষক রহনপুর পিএম আইডিয়াল কলেজ, সাদিকাতুল বারী সমিতির উপদেষ্টার প্রধান ও ইন্সপেক্টর পরিবার পরিকল্পনা রাধানগর।

হেলাল উদ্দিন সাধারণ সম্পাদক জাতাহারা বাজার ও ডোবারমোড় বণিক সমিতি, মিম ওবাইদুল্লাহ সমিতির সিনিয়র সহ-সভাপতি, সংগঠনটির ক্যাশিয়ার দেলোয়ার হোসেন, চাম্পা খাতুন সংরক্ষিত মহিলা আসন ৭,৮,৯,রাধানগর। আকরাম হোসেন খান ইউপি সদস্য রাধানগর,নজরুল ইসলাম ইউপি সদস্য রাধানগর,আঃরশিদ(ভোলা)ইউপি সদস্য রাধানগর,সমিতির গঠিত উপদেষ্টা ও কমিটির সদস্য সহ আরোও অনেকেই।

এদিকে,ফিতা কেটে সংগঠনটির অস্থায়ী অফিস উদ্বোধন করেন।অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন শিক্ষক নবাব উদ্দিন এ সময় তিনি বলেন,একটি সংগঠন-কমিটি বাজারের প্রাণ সঞ্চারণ। ব্যাবসায়ী মহলে নিজেদের মধ্যে ঐক্যের বন্ধন, শান্তি, সমঝতা ও সামঞ্জস্যপূর্ণ একতাবদ্ধ জোট হলে অবিশ্বাস্য সকল ব্যবসায়ী কার্যক্রম সম্পর্কিত অধিকার অর্জন করতে পারবে বলে তিনি জানায়।



আপনার মূল্যবান মতামত দিন: