চাঁপাইনবাবগঞ্জ | মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) একাদশ জাতীয় সংসদের ২১তম অধিবেশন যোগ দিয়ে তার প্রথম বক্তব্যে প্রধানমন্ত্রীর কাছে তিনি এ দাবি জানান।

চাঁপাইনবাবগঞ্জের জন্য মেডিকেল কলেজ চাইলেন নতুন এমপি আব্দুল ওদুদ

সি.ই/রিপোর্টার | প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ০২:১৬

সি.ই/রিপোর্টার
প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ০২:১৬

সংসদে আব্দুল ওদুদ
নিউজ ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জ-৩ আসন থেকে উপ-নির্বাচনে জয়লাভ করে সংসদে যোগ দিয়েই জেলা সদরে একটি মেডিকেল কলেজ নির্মাণের দাবি জানিয়েছেন আব্দুল ওদুদ এমপি। তিনি সংসদে দেওয়া তার প্রথম বক্তব্যে প্রধানমন্ত্রীর কাছে এ দাবি জানান।
 
বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) একাদশ জাতীয় সংসদের ২১তম অধিবেশন যোগ দিয়ে তার প্রথম বক্তব্যে প্রধানমন্ত্রীর কাছে তিনি এ দাবি জানান।
 
বক্তব্যে সংসদ সদস্য আব্দুল ওদুদ বলেন, আমার নির্বাচনী প্রচারণায় অন্যতম বিষয় ছিল মেডিকেল কলেজ স্থাপনের প্রতিশ্রুতি, আমি চাই আপনি এটি আমাদের উপহার দেবেন।
 
এছাড়াও তিনি বন্ধ ট্রেন চালু করা এবং প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি দেওয়া চাঁপাইনবাবগঞ্জ থেকে সোনা মসজিদ রেললাইন সম্প্রসারণসহ বিভিন্ন দাবি সংসদে তুলে ধরেন।
 
গত ১ ফ্রেব্রুয়ারি অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের উপনির্বাচনে নির্বাচিত হন আব্দুল ওদুদ। এর পূর্বে তিনি নবম-দশম জাতীয় সংসদের এমপি ছিলেন।
 
উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) থেকে বিএনপির যুগ্ম মহাসচিব হারুনুর রশীদ পদত্যাগ করায় আসনটি শূন্য ঘোষণা হলে এ আসন থেকে তিনি উপনির্বাচনে নির্বাচিত হন আব্দুল ওদুদ।
 
 


আপনার মূল্যবান মতামত দিন: