চাঁপাইনবাবগঞ্জ | মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩

১৫ ঘন্টা অনেশনের পর বউ হয়ে বাড়িতে ঢুকেন

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ৮ জুলাই ২০২৪ ১২:৪৬

ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ৮ জুলাই ২০২৪ ১২:৪৬

সংগৃহীত

রংপুরের বদরগঞ্জে ১৫ ঘণ্টা অনশনের পর প্রেমিককে স্বামী হিসেবে পেয়েছেন এক তরুণী। রোববার (৭ জুলাই) ভোরে তরুণীকে তার পরিবারের সম্মতিতে বিয়ে করেন তরুণ। এর আগে শনিবার (৬ জুলাই) প্রেমিকের বাড়ির সামনে অনশনে বসেন তরুণী। এদিকে তরুণীকে বাড়িতে আসতে দেখে বাড়ির প্রবেশ পথ বন্ধ করে দেন তরুণের স্বজনেরা। কিন্তু বিয়ের দাবিতে অনড় তরুণী বাড়ির সামনেই অবস্থান নিয়ে অনশন শুরু করেন। অবস্থা বেগতিক বুঝে অনশনের ১৫ ঘণ্টা পর তরুণ-তরুণীর বিয়ে দেন স্বজনরা।

স্থানীয়রা জানান, তরুণ-তরুণী দুজনে প্রেম করেছেন। একসঙ্গে বিভিন্ন স্থানে করেছেন ঘোরাঘুরি। বিভিন্ন রেস্তোরাঁয় খেয়েছেন, আড্ডা দিয়েছেন। তরুণ তার প্রেমিকাকে বিয়ের আশ্বাসও দিয়েছেন। হঠাৎ তরুণীর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন তরুণ। এতে তরুণী দিশাহারা হয়ে পড়েন। বিয়ের দাবিতে তরুণী তার প্রেমিকের বাড়িতে গিয়ে ওঠেন।

এ বিষয়ে তরুণী বলেন, দেড় বছর ধরে সম্পর্ক করে হঠাৎ কিছুদিন ধরে তাকে এড়িয়ে চলার চেষ্টা করে আসছিলেন তরুণ। সপ্তাহ খানেক তার সঙ্গে যোগাযোগ একেবারে বন্ধ করে দেন। বাধ্য হয়ে শনিবার বেলা দুইটার দিকে তিনি ছেলের বাড়িতে যান। কিন্তু ছেলের পরিবারের সদস্যরা বাড়ির প্রধান ফটক বন্ধ করে দেন। এ কারণে তিনি বাড়ির ভেতরে ঢুকতে না পেরে দরজার সামনে অবস্থান নিয়ে বিয়ের দাবিতে অনশন শুরু করেন। আশপাশের লোকজনও তার পক্ষে ছিলেন।

নববধূ বলেন, ‘ছেলেটিকে বিয়ে করা ছাড়া আমার কোনো উপায় ছিল না। আমি ওকে ভালোবাসি। আমার জন্য দোয়া করবেন।



আপনার মূল্যবান মতামত দিন: