চাঁপাইনবাবগঞ্জ | বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
একটি পোষ্টার কে কেন্দ্র করে স্কুল শিক্ষার্থীদের মধ্যে হাতাহাতি শুরু হয়।

একটি পোষ্টারকে কেন্দ্র করে বন্ধুদের মধ্যে বিবাদ

হ.আ/রিপোর্টার | প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ১০:১৭

হ.আ/রিপোর্টার
প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ১০:১৭

একটি পোষ্টার রাস্তার পাশে বৈদ্যতিক পিলারে লাগানো

একটি পোষ্টার কে কেন্দ্র করে স্কুল শিক্ষার্থীদের মধ্যে হাতাহাতি শুরু হয়। তারা সবাই চাঁপাইনবাবগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী। ঘটনাটি ঘটে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১ নাম্বার ওয়ার্ডে।

স্থানীয় সূত্রে জানা যায়, তারা ছোট বেলা থেকে একসাথে পড়ালেখা করে, তাদের মাঝে হাসি ঠাট্টা করতে করতে তারা স্কুল শিক্ষা জীবনের শেষ পর্যায়ে চলে এসেছে। কিছু দিন পূর্বেও তাদের মাঝে ছিল পরস্পর বন্ধু। কিন্তু বেশ কয়েকদিন ধরে সিফাত( ১৭) নামে এক বন্ধুর সাথে তারা খারাপ আচরণ করা শুরু করে। সিফাতের নামে তারা বাজে মন্তব্য করে।

অনলাইনে সিফাতের একটি পোষ্টার তারা ভাইরাল করে। সেই পোষ্টার আবার অনেকে ফেসবুকে স্টোরি দেয়, শেয়ার করে এবং পোষ্ট করে যা দেখে সবাই তাকে নিয়ে হাসাহাসি করে। এ বিষয়কে কেন্দ্র করে গত বুধবার (২২ ফেব্রুয়ারি) কোচিং থেকে বের হয়ে রানু (১৬) নামের তারই এক বন্ধুকে মারধর করে সিফাত ও তার অন্যান্য বন্ধুরা ।

পরবর্তীতে রানুর বন্ধুরা তাদের রাস্তা আটকে তর্কে লিপ্ত হয়। রানুর গায়ে হাত দেওয়ায় গতকাল শনিবার (২৫ ফেব্রুয়ারি) তারা সিফাতের একটি পোষ্টার রাস্তার পাশে বৈদ্যতিক পিলারে লাগিয়ে দেয়।

আরও জানা যায়, এই পোষ্টার কে কেন্দ্র করে আজ সকাল ১১ টায় কল্যাণপুর ফকল্যান্ড মোড়ে তাদের দুই গ্রুপের মধ্যে হাতাহাতি হয়। পরবর্তীতে লোকজন জড়ো হলে তাদের হাতাহাতি থেমে যায়।

শিক্ষার্থীদের এমন আচরণে চিন্তিত এলাকাবাসী। অভিভাবকদের আরোও বেশি সতর্ক এবং দায়িত্বশীল হওয়ার পরামর্শ দিয়েছেন স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।



আপনার মূল্যবান মতামত দিন: