চাঁপাইনবাবগঞ্জ | শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
রাজশাহী নগরের ঐতিহাসিক মাদ্রাসা মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে।সমাবেশের শুরুতে বক্তব্য দিচ্ছেন রাজশাহী অঞ্চলের আওয়ামী লীগ নেতারা।

শুরু হয়েছে আওয়ামী'লীগের রাজশাহী বিভাগীয় সমাবেশ

আ.মা/ স্টাফ রিপোর্টার | প্রকাশিত: ৩০ জানুয়ারী ২০২৩ ০২:৫০

আ.মা/ স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ৩০ জানুয়ারী ২০২৩ ০২:৫০

আওয়ামী'লীগের রাজশাহী বিভাগীয় সমাবেশ

নিউজ ডেস্ক: রাজশাহী নগরের ঐতিহাসিক মাদ্রাসা মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে।সমাবেশের শুরুতে বক্তব্য দিচ্ছেন রাজশাহী অঞ্চলের আওয়ামী লীগ নেতারা। 

 

সকাল থেকেই বিভিন্ন জায়গা থেকে দলে দলে উপস্থিত হতে লেগেছেন বিভিন্ন নেতা কর্মীরা।স্থানীয় নেতাদের দেওয়া নানা রঙের টি-শার্ট ও ক্যাপ পরে তারা জনসভা মাঠে ঢোকেন। বেলা ১১টার মধ্যে মাঠ ভরে যায়। নেতা-কর্মীরা বাস, ট্রেন, ট্রাক, লেগুনা, মোটরসাইকেলসহ নানাভাবে আসছেন।এরই  মধ্যে জনসভাস্থল কানায় কানায় পূর্ণ হয়ে গেছে। দুপুরের পর জনসভায় প্রধান অতিথি হিসেবে প্রধানমন্ত্রীর ভাষণ দেওয়ার কথা রয়েছে। 

 

আজ রোববার দুপুর ১২টায় মাদ্রাসা মাঠে (বর্তমান হাজী মুহম্মদ মহসিন সরকারি উচ্চবিদ্যালয় মাঠ) জনসভার  শুরুতে পবিত্র কোরআন, গীতা, বাইবেল, ত্রিপিটক থেকে পাঠ করা হয়। এরপর দলের প্রয়াত নেতাদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে স্থানীয় নেতারা বক্তব্য শুরু করেন।

 

এর আগে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীতে এসেছিলেন। সেদিনও এই মাঠে তিনি ভাষণ দিয়েছিলেন। সেবার ২২টি প্রকল্পের উদ্বোধন ঘোষণা করেছিলেন। এবার তিনি ১ হাজার ৩১৬ কোটি ৯ লাখ ৬৭ হাজার টাকার মোট ৩১টি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এর মধ্যে ২৫টির কাজ শেষ হয়েছে। আর ৬টির কাজ চলমান।



আপনার মূল্যবান মতামত দিন: