চাঁপাইনবাবগঞ্জ | সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
২০২০-২১ শিক্ষাবর্ষ থেকে ২০২২-২৩ শিক্ষাবর্ষ পর্যন্ত মোট ২৮ জন পাবলিকিয়ানদের নিয়ে আজ অনুষ্ঠিত হয়েছে সংবর্ধনা অনুষ্ঠান।

ইঞ্জিনিয়ারিং, মেডিকেল এবং পাবলিক বিশ্ববিদ্যালয়ে চান্স প্রাপ্তদের সংবর্ধনা প্রদান।

আ/স্টাফ রিপোর্টার | প্রকাশিত: ১২ এপ্রিল ২০২৪ ১৯:২৪

আ/স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ১২ এপ্রিল ২০২৪ ১৯:২৪

সংগৃহিত ছবি

"আদর্শ সাহিত্য ও সাংস্কৃতিক সংসদ" কর্তৃক দেবীনগর ইউনিয়ন থেকে ইঞ্জিনিয়ারিং, মেডিকেল এবং পাবলিক বিশ্ববিদ্যালয়ে চান্স প্রাপ্তদের সংবর্ধনা দেয়া হয়েছে।

দিয়াড় অঞ্চলের সুনামধন্য সামাজিক প্রতিষ্ঠান "আদর্শ সাহিত্য ও সাংস্কৃতিক সংসদ" নামে এই প্রতিষ্ঠানটি নানা রকম সামাজিক কার্যক্রম পরিচালনা করে থাকে। ২০২০-২১ শিক্ষাবর্ষ থেকে ২০২২-২৩ শিক্ষা বর্ষ পর্যন্ত মোট ২৮ জন পাবলিকিয়ানদের নিয়ে আজ অনুষ্ঠিত হয়েছে সংবর্ধনা অনুষ্ঠান।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র প্রতিষ্ঠানের সহ-সভাপতি ও চান্দুরিয়া দাখিল মাদ্রাসার সুপার জনাব মোঃ নাসিরুদ্দিন। প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক মেধাবী শিক্ষার্থী ও জাবালুন নূর জামিয়াতুল ইসলামিয়া মাদ্রাসার অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হাফেজ আব্দুল আলিম। এছাড়াও বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন জনাব নূরে আলম সিদ্দিক; এডভোকেট, বাংলাদেশ সুপ্রিমকোর্ট। অনুষ্ঠান পরিচালনা করেন ক্লাবটির দায়িত্বপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান।

"আদর্শ সাহিত্য ও সাংস্কৃতিক সংসদ" পরিবার প্রতি বছর দিয়াড় অঞ্চলের ৮ টি ইউনিয়নে জুনিয়র বৃত্তি পরিক্ষা গ্রহণ করে থাকেন। যা অত্র অঞ্চলের মানুষের কাছে খুবই প্রশংসনীয়। ২০১০ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে হাটি হাটি পা পা করে এগিয়ে চলেছে প্রতিষ্ঠানটি।



আপনার মূল্যবান মতামত দিন: