চাঁপাইনবাবগঞ্জ | শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
স্মার্ট বাংলাদেশ’ বিনির্মাণে চাঁপাইনবাবগঞ্জে বিআরটিএ’র উদ্যোগে একই দিনে ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা ও বায়োমেট্রিক পদ্ধতি গ্রহণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জে একই দিনে ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা ও বায়োমেট্রিক কার্যক্রমের উদ্বোধন।

সি.ই/রিপোর্টার | প্রকাশিত: ৩০ মার্চ ২০২৩ ০১:৫৩

সি.ই/রিপোর্টার
প্রকাশিত: ৩০ মার্চ ২০২৩ ০১:৫৩

একই দিনে ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা ও বায়োমেট্রিক পদ্ধতি গ্রহণ কার্যক্রমের উদ্বোধন
বাংলাদেশ’ বিনির্মাণে চাঁপাইনবাবগঞ্জে বিআরটিএ’র উদ্যোগে একই দিনে ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা ও বায়োমেট্রিক পদ্ধতি গ্রহণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। আজ বুধবার (২৯ মার্চ ) দুপুরে জেলা প্রশাসন ও বিআরটিএ’র আয়োজনে এই কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খান।
 
 
অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আসিফ আহমেদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খান বিশেষ অতিথি হিসেবে ছিলেন, জেলা  সিভিল সার্জন ডা. এস এম মাহমুদুর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবুল কালাম সাহিদ, নবাবগঞ্জ সরকারি কলেজের অবসরপ্রাপ্ত উপাধ্যক্ষ প্রফেসর মো. ইব্রাহিম, বিআরটিএর সহকারী পরিচালক মোঃ শাহজামান হক,  বিআরটিএর মোটরযান পরির্দশক মোঃ সেলিম উদ্দিন, ট্রাফিক ইন্সপেক্টর আনিসুর রহমান, সহকারী পরিদর্শক আবু হুজাইফা প্রমুখ।
 
 
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি এ কে এম গালিভ খাঁন বলেন, বায়োমেট্রিক পদ্ধতি গ্রহণ করায় ড্রাইভিং লাইসেন্স পেতে সাধারণ মানুষকে আর ভোগান্তি পোহাতে হবেনা। একদিনেই ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা দেওয়া ও গ্রহণ করা যাবে। এতে করে বিআরটিএ’র সব কর্মকান্ড দুর্নীতি মুক্ত করা সম্ভব হবে । সড়কে কোনো অবৈধ যানবাহন চলাচল করতে পারবে না। চলাচল করলে আমরা নিয়মিত মোবাইল কোর্ট অব্যাহত রাখব। 
 
 


আপনার মূল্যবান মতামত দিন: