চাঁপাইনবাবগঞ্জ | শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
আজ  চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৩ উদযাপিত হয়৷

চাঁপাইনবাবগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৩ পালিত

সি.ই/রিপোর্টার | প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩ ২৩:৪৬

সি.ই/রিপোর্টার
প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩ ২৩:৪৬

চাঁপাইনবাবগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৩ পালিত
আজ  চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৩ উদযাপিত হয়৷ দিবসের প্রথম প্রহরে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে জেলা প্রশাসনের সকল কর্মকর্তাকে সঙ্গে নিয়ে শহিদ স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন মান্যবর জেলা প্রশাসক জনাব এ কে এম গালিভ খাঁন।
 
অতঃপর হরিমোহন সরকারী উচ্চ বিদ্যালয়ের দক্ষিন-পূর্ব কোণে অবস্থিত জাতির পিতার প্রতিকৃতিতে তিনি জেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও মুক্তিযোদ্ধাগণকে সঙ্গে নিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর তিনি সার্কিট হাউসের মূলফটকের সামনে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন। 
 
এরপর বেলা ৮ঃ০০ ঘটিকায় জেলা প্রশাসন, চাঁপাইনবাবগঞ্জ আয়োজিত স্বাধীনতা দিবসের কুচকাওয়াজে অংশগ্রহণ করেন মান্যবর জেলা প্রশাসক। জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সঙ্গীতের মাধ্যমে তিনি অনুষ্ঠানের শুভ সূচনা করেন। এরপর স্বাধীনতার প্রতীক বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে কুচকাওয়াজের সূচনা করেন মান্যবর জেলা প্রশাসক।
 স্বাধীনতার প্রতীক বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে কুচকাওয়াজের সূচনা করেন মান্যবর জেলা প্রশাসক
কুচকাওয়াজ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার, চাঁপাইনবাবগঞ্জ জনাব এ এইচ এম আব্দুর রকিব, বিপিএম, পিপিএম(বার), জেলা প্রশাসনের সকল কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধাগণ, জেলার সকল সরকারী অফিসের কর্মকর্তাবৃন্দ, স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
 
 
 


আপনার মূল্যবান মতামত দিন: