চাঁপাইনবাবগঞ্জ | মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
ভারতীয় বিএসএফ প্রতিনিধিদের সাথে সৌজন্য সাক্ষাৎ এবং অত্র এলাকা পরিদর্শনে মুগ্ধ হয়েছেন তারা

এনডিসি কোর্ষের প্রতিনিধী দলের সোনামসজিদে পরিদর্শন

হ.আ/রিপোর্টার | প্রকাশিত: ১৬ মার্চ ২০২৩ ০৪:৪২

হ.আ/রিপোর্টার
প্রকাশিত: ১৬ মার্চ ২০২৩ ০৪:৪২

সংগৃহিত ছবি

চাঁপাইনবাবগঞ্জে আজ বুধবার দুপুরে ন্যাশনাল ডিফেন্স কলেজ (এনডিসি) ঢাকা কোর্ষের ২৪ সদস্যের একটি প্রতিনিধি দল সোনামসজিদ স্থলবন্দর পরিদর্শন করেন।


রাজশাহী বিভাগ ভ্রমণের অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জ জেলার সোনামসজিদ স্থলবন্দর পরিদর্শন ও পানামা সোনামসজিদ পোর্ট লিংক লিমিটেডের কনফারেন্স রুমে বন্দর সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে মতবিনিময় করেন। প্রতিনিধি দলে নেতৃত্ব দেন এ ভি এম মোহাম্মদ কামরুল ইসলাম।

ভারতীয় বিএসএফ প্রতিনিধিদের সাথে সৌজন্য সাক্ষাৎ এবং অত্র এলাকা পরিদর্শনে মুগ্ধ হয়েছে বলে জানান , বাংলাদেশ ন্যাশনাল ডিফেন্স কলেজের সিনিয়র স্টাফ এ ভি এম মোহাম্মদ কামরুল ইসলাম।
এ  সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ও সরকারের উপসচিব দেবেন্দ্র নাথ উরাঁও, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান ও পানামা সোনামসজিদ পোর্ট লিংক লিমিটেডের উপদেষ্টা তপন কুমার চক্রবর্তী, সোনামসজিদ শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনার প্রভাত কুমার সিংহ, সহকারী কমিশনার (ভূমি) জুবায়ের হোসেন, সিওও শেখ সালাউদ্দিন, জেনারেল ম্যানেজার বেলাল হোসেন, পোর্ট ম্যানেজার মাইনুল ইসলাম, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের প্রতিনিধি মোহাম্মদ আলিমুজ্জামান বকুল ও সিনিয়র ম্যানেজার টিপু সুলতানসহ অন্যরা।



আপনার মূল্যবান মতামত দিন: