চাঁপাইনবাবগঞ্জ | মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
গোমস্তাপুর উপজেলার রাধানগর ইউনিয়নে বাংলাদেশ ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং কার্যক্রমে গ্রাহক সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে

ইসলামী ব্যাংক এজেন্ট গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

এম এ করিম/স্টাফ রিপোর্টার | প্রকাশিত: ৭ মার্চ ২০২৩ ০৭:৫০

এম এ করিম/স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ৭ মার্চ ২০২৩ ০৭:৫০

ইসলামী ব্যাংক এজেন্ট গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

নিউজ ডেস্ক: গোমস্তাপুর উপজেলার রাধানগর ইউনিয়নে বাংলাদেশ ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং কার্যক্রমে গ্রাহক সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার যাতাহারা বাজার এজেন্ট শাখা মেসার্স হাসি-খুশি ট্রেডার্স আয়োজনে কায়েমপুর আলঃ নুরজাহান দ্রাখিল মাদ্রাসার সুপারেন্টটেন্ডেন মোতিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি মুনিরুজ্জান ভাইস পেসিডেন্ট ইসলামী ব্যাংক বাংলাদেশ রহনপুর শাখা।মিজানুর রহমান ইসলামী ব্যাংক বাংলাদেশ রহনপুর শাখার এসপিও।সারোয়ার জাহান ইনচার্জ জাতাহারা বাজার এজেন্ট ব্যাংক কেন্দ্র।

এছাড়াও ,এনায়েতপুর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক বাইরুল ইসলাম,কায়েমপুর আলঃজরিনা খানম হাফিজিয়া মাদ্রাসার প্রধান আরবি শিক্ষক শফিকুল ইসলাম।
কায়েমপুর আলঃনুরজাহান দ্রাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মাওলানা আব্দুল্লাহ আল-মামুন যাতাহারা বাজার ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং একাউন্টেন্ট আশরাফু ইসলাম সহ সকল গ্রাহক।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন,যাতাহারা বাজার বণিক সমিতির নব-নির্বাচিত সভাপতি রুহুল আমিন,তিনি বলেন,ব্যাংকিং কার্যক্রম পূর্ণাঙ্গরুপে এলাকায় না থাকায় ব্যাবসায়ী মহলের অনেক সমস্যার সম্মক্ষিণ হতে হচ্ছে,তিনি আরোও জানায়,গ্রাহকের আস্থা ও ভরসার প্রতীক ইসলামী ব্যাংক বাংলাদেশ।

পরে ইসলামী ব্যাংক বাংলাদেশ সংশ্লিষ্টদের প্রতি দাবী তুলে ধরে গ্রাহকরা জানায়,এটিএম বুথ থেকে টাকা উত্তেলন ও বিদ্যুৎ বিল,আরডিএস ও বিনিয়োগ সহ বিভিন্ন সুযোগ সুভিধা থেকে এজেন্ট ব্যাংকিং কার্যক্রমে গ্রাহক বঞ্জিত,এসবের সুরাহা হলে যাতাহারাবাসী অনেকাংশই উপকৃত হবে এমনটাই তুলে ধরেন গ্রাহক।



আপনার মূল্যবান মতামত দিন: