চাঁপাইনবাবগঞ্জ | সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
আজ ২ নভেম্বর বেলা সাড়ে ১২ টায় সময় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ কে এম গালিব খানের নেতৃত্বে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে থেকে বের হবে শোভাযাত্রা।

চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ স্কাউটস এর ৫০ বছরের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত।

সি.ই/রিপোর্টার | প্রকাশিত: ২ নভেম্বর ২০২৩ ২৩:২৭

সি.ই/রিপোর্টার
প্রকাশিত: ২ নভেম্বর ২০২৩ ২৩:২৭

বাংলাদেশ স্কাউটস এর ৫০ বছর উপলক্ষে সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠান অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ স্কাউটস এর ৫০ বছর উপলক্ষে সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । আজ ২ নভেম্বর বেলা সাড়ে ১২ টায় সময় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ কে এম গালিব খানের নেতৃত্বে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে থেকে বের হবে শোভাযাত্রা। স্কাউট সদস্য, শিক্ষক ও অন্যান্য আমন্ত্রিতদের অংশগ্রহণে শোভাযাত্রা বিভিন্ন সড়ক ঘুরে হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে শেষ হয়।

২য় পর্যায়ে স্কাউট সদস্যদের স্মৃতিচারণ অনুষ্ঠান দুপুর আড়াইটা থেকে বিকাল সাড়ে ৫ টা পযন্ত অনুষ্ঠিত হয়। এরপর সন্ধ্যা ছয়টায় শুরু হয় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

উক্ত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব এ কে এম গালিভ খান । বিশেষ অতিথি হিসেবে ছিলেন আহমেদ মাহবুব উল ইসলাম, অতিরিক্ত জেলা প্রসাশক (সাবিক)। নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মাযহারুল ইসলাম তরু। চাঁপাইনবাবগঞ্জ জেলা স্কাউট এর সাধারণ সম্পাদক আব্দুল রশিদ সহ স্কাউট এর শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


জেলা প্রসাশক একে এম গালিভ খান বলেন, স্কাউট মানে হলো অন্য ভালোর জন্য মিলিয়ে দিয়ে যাওয়া। আমি স্কাউট এর সকলে শ্রদ্বা জানায়। স্কাউট আগামীতে মানব কল্যাণে নিয়োজিত রাখবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্কাউটকে আর উন্নত সমৃদ্ধ করার জন্য কাজ করে যাচ্ছে।



আপনার মূল্যবান মতামত দিন: