চাঁপাইনবাবগঞ্জ | মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
পুলিশের ভাষ্য মতে, অভিভাবক সামাবেশ ও বার্ষিক ভোজের আড়ালে জামায়াত শিবির কর্মীরা গোপন বৈঠক করছিল সেখানে।

চাঁপাইনবাবগঞ্জে জামায়াত-শিবির সন্দেহে আটক ২০

স্টাফ রিপোর্টার | প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:২৩

স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:২৩

চাঁপাইনবাবগঞ্জে জামায়াত-শিবির সন্দেহে আটক ২০

নিউজ ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের বেতবাড়িয়া এলাকায় একটি মাদরাসার অভিভাবক সমাবেশ থেকে ২০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের ভাষ্য মতে, অভিভাবক সামাবেশ ও বার্ষিক ভোজের আড়ালে জামায়াত শিবির কর্মীরা গোপন বৈঠক করছিল সেখানে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে বেতবাড়িয়া এলাকায় জাবানুল নূর আল জামিয়াতুল ইসলামিয়া মাদরাসার অভিভাবক সামাবেশ ও বার্ষিক ভোজের জন্য তৈরিকৃত প্যান্ডেলে অভিযান চালায় পুলিশ। এ সময় তারা উক্ত অভিভাবক সমাবেশ থেকে ২০ জনকে আটক করে থানায় নিয়ে যায়।

এদিকে জাবানুল নূর আল জামিয়াতুল ইসলামিয়া মাদরাসার অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আলিম বলেন, “আমরা মাদরাসার অভিভাবক সামাবেশ ও বার্ষিক ভোজের অনুষ্ঠান করছিলাম এমন সময় পুলিশ এসে অনুষ্ঠানে বাধা দিয়ে পন্ড করে দেয়। অভিভাবক সমাবেশ থেকে শিক্ষকসহ বেশ কয়েকজন অভিভাবককে পুলিশ ধরে নিয়ে যায়। তবে কি কারণে ধরে নিয়ে গেছে সে বিষয়ে কোন কিছু জানায়নি পুলিশ।”

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান বলেন, বার্ষিক ভোজের আড়ালে জামায়াত শিবির কর্মীরা গোপন বৈঠক করছে এমন খবরের ভিত্তিতে বেতবাড়িয়া এলাকায় একটি মাদরাসার পাশে করা প্যান্ডেলে অভিযান চালিয়ে ২০ জন আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের পরিচয় ও রাজনৈতিক পদ যাচাই বাছাই শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



আপনার মূল্যবান মতামত দিন: