চাঁপাইনবাবগঞ্জ | রবিবার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
আফগানিস্তান ক্রিকেটের জন্য কিছুদিন আগে বড় এক ধাক্কা বয়ে গিয়েছে। রশিদ খানদের বিপক্ষে আগামী মার্চে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলার কথা ছিল অস্ট্রেলিয়ার।

আফগানিস্তানের পাশে পাকিস্তান, খেলবে দ্বিপাক্ষিক সিরিজ

সিয়ামুল ইসলাম | প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২৩ ০৮:০৮

সিয়ামুল ইসলাম
প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২৩ ০৮:০৮

মহানন্দা২৪

নিউজ ডেস্কঃ আফগানিস্তান ক্রিকেটের জন্য কিছুদিন আগে বড় এক ধাক্কা বয়ে গিয়েছে। রশিদ খানদের বিপক্ষে আগামী মার্চে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলার কথা ছিল অস্ট্রেলিয়ার। কিন্তু আফগান সরকারের নারী ক্রিকেট নিষিদ্ধ করায় এই সফর বাতিল করেছিল ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। প্রতিবেশি দেশের এমন খারাপ সময়ে পাশে দাঁড়িয়েছে পাকিস্তান। 

 
আগামী মার্চে সংযুক্ত আরব আমিরাতে মোহাম্মদ নাবীদের বিপক্ষে তিন ম্যাচের এই টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাবর আজমরা। আজ (৫ ফেব্রুয়ারী) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। 
 
পিসিবি চেয়ারম্যান নাজাম শেঠি আসার পর থেকে অনেক রদবদল হয়েছে পাকিস্তানের ক্রিকেটে। আর কিছুদিন পরই শুরু হতে যাচ্ছে পিএসএল। এর আগে বোর্ডের এমন আফগানিস্তানের বিপক্ষে সিরিজ খেলার সিদ্ধান্তে প্রশংসায় ভাসছে পিসিবি। এক বিজ্ঞপ্তিতে পাকিস্তান ক্রিকেট জানায়, 'অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ বাতিল হওয়ায় আগামী মার্চে আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের একটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান।' 
 
গত মাসের শুরুর দিকে আফগানিস্তানের বিপক্ষে সিরিজটি বাতিল করে অ্যারন ফিঞ্চদের বোর্ড। অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের সে সিরিজটি আইসিসির ওয়ানডে সুপার লিগের অন্তর্গত ছিল। সিরিজ বাতিল করায় ওয়ানডে সুপার লিগের পূর্ণ ৩০ পয়েন্ট পেয়েছে আফগানিস্তান।
 


আপনার মূল্যবান মতামত দিন: