চাঁপাইনবাবগঞ্জ | সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
দ্বিতীয় ম্যাচে ইংলিশ পরীক্ষায় নেমেছিল টাইগাররা। তবে সেই পরীক্ষায় ফেইল করল বাংলাদেশ।

ইংলিশদের কাছে বড় ব্যবধানে হারলো বাংলাদেশ।

আ/স্টাফ রিপোর্টার | প্রকাশিত: ১০ অক্টোবর ২০২৩ ২০:৪৯

আ/স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ১০ অক্টোবর ২০২৩ ২০:৪৯

সংগৃহিত ছবি

অনলাইন ডেস্ক: জয়ের মধ্য দিয়ে বিশ্বকাপ শুরু করেছিল বাংলাদেশ। এরপর দ্বিতীয় ম্যাচে ইংলিশ পরীক্ষায় নেমেছিল টাইগাররা। তবে সেই পরীক্ষায় ফেইল করল বাংলাদেশ।

ইংল্যান্ডের কাছে ১৩৭ রানের বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ। মঙ্গলবার (১০ অক্টোবর) টস জিতে ইংল্যান্ডকে ব্যাটিং দেয় বাংলাদেশ। ব্যাট করতে নেমে ডেভিড মালানের সেঞ্চুরিতে ভর করে ৯ উইকেট হারিয়ে ৩৬৪ রান সংগ্রহ করে ইংল্যান্ড। ৩৬৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে দলীয় ১৪ রানে জোড়া উইকেট হারায় বাংলাদেশ। ২ বলে ১ রান করে তানজিদ হাসান তামিম ও রানের খাতা খোলার আগেই প্যাভিলিয়নে ফিরে যান নাজমুল হাসান শান্ত।

এরপর মাঠে নামা সাকিব আল হাসানকে সঙ্গে নিয়ে শুরুর ধাক্কা সামাল দেওয়ার চেষ্টা করেন লিটন দাস। তবে দলীয় ২৬ রানে ফের উইকেট হারায় বাংলাদেশ। ৯ বলে ১ রান করে ফিরে যান সাকিব। এই তিন ব্যাটারকেই নিজ ঘরে ফেরান রেস টপলি। এরপর ক্রিজেই সাজঘরে ফিরে যান মেহেদি হাসান মিরাজ।

দলীয় ৪৯ রানে ৭ বলে ৮ রান করেন তিনি। মিরাজের বিদায়ের পর ক্রিজে আসেন মুশফিক। একপ্রান্তে উইকেট হারালেও অন্যপ্রান্তে সাবলীল ব্যাটিংয়ে ৩৮ বলে অর্ধশতক পূর্ণ করেন লিটন।

মুশফিককে সঙ্গে নিয়ে ইনিংস মেরামতের চেষ্টা করেন লিটন। তবে ১২১ রানে ৬৬ বলে ৭৬ রান করে আউট হন লিটন। তার বিদায়ের পর ক্রিজে আসেন তাওহিদ হৃদয়।

এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে ৪৮ ওভার ২ বলে ২২৭ রান অলআউট হয় বাংলাদেশ। ইংল্যান্ডের পক্ষে টপলি ৪টি ও ক্রিস ওকস নেন ২টি উইকেট।



আপনার মূল্যবান মতামত দিন: