চাঁপাইনবাবগঞ্জ | বৃহঃস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
এছাড়া অন্যান্যদের মধ্যে জাকের আলী ২৩ বলে ৩৪, মোহাম্মদ রিজওয়ান ২১ বলে ২৪ ও অধিনায়ক ইমরুল কায়েস ২০ বলে ১৯ রান করেন।

রংপুর রাইডার্সকে ৭০ রানে হারিয়ে চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স

আ/ রিপোর্টার | প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ১০:০৫

আ/ রিপোর্টার
প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ১০:০৫

রংপুর রাইডার্সকে ৭০ রানে হারিয়ে চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স

স্পোর্টস ডেস্ক: রংপুর রাইডার্সকে ৭০ রানে হারিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ৯ম আসরের কোয়ালিফায়ারে জায়গা করে নিয়েছে  চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। প্রথম ৩ ম্যাচ হারা কুমিল্লা এ নিয়ে টানা ৯ম ম্যাচ জিতল। অন্যদিকে টানা ৬ ম্যাচ জয়ের পর ছন্দপতন হওয়ায় রংপুরকে খেলতে হবে এলিমিনেটর।

মিরপুরে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭৭ রান তুলে নেন কুমিল্লা। দলের পক্ষে সর্বোচ্চ ৪৭ রান করেন ওপেনার লিটন দাস। ৩৩ বলে ৪৭ রান করার পথে হাঁকান তিনটি করে চার-ছক্কা। এছাড়া খুশদিল শাহ ২০ বলে দুটি চার ও তিনটি ছক্কায় ৪০ রান করে অপরাজিত থাকেন।

এছাড়া অন্যান্যদের মধ্যে জাকের আলী ২৩ বলে ৩৪, মোহাম্মদ রিজওয়ান ২১ বলে ২৪ ও অধিনায়ক ইমরুল কায়েস ২০ বলে ১৯ রান করেন। রংপুরের পক্ষে আজমতউল্লাহ ওমরজাই দুটি এবং রাকিবুল হাসান, রিপন মণ্ডল ও হাসান মাহমুদ একটি করে উইকেট শিকার করেন।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই হতাশার দৃশ্য রংপুর রাইডার্সের। দলীয় ৩১ রানের মধ্যেই বিদায় নেন ৪ ব্যাটার। এরপর রহমানউল্লাহ গুরবাজ রান বাড়ানোর চেষ্টা করলেও সঙ্গ পাননি সতীর্থদের। ফলে ২২ বলে গড়া তার ২৯ রানের ইনিংস শুধু পরাজয়ের ব্যবধানই কমিয়েছে।

শেষপর্যন্ত ১৭ ওভারে ১০৭ রানে শেষ হয়ে যায় রংপুরের ইনিংস। এতে ৭০ রানের বড় এক জয় জয় অর্জন করে কুমিল্লা। কুমিল্লা ভিক্টোরিয়ার পক্ষে মুস্তাফিজুর রহমান তিনটি এবং সুনীল নারাইন ও তানভীর ইসলাম দুটি করে উইকেট শিকার করেন। 



আপনার মূল্যবান মতামত দিন: