চাঁপাইনবাবগঞ্জ | শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
রমজানে স্বাস্থ্যসম্মত উপায়ে ইফতার সামগ্রী তৈরি এবং যৌক্তিক মুনাফায় তা বিক্রি করতে সদস্যদের আহবান জানিয়েছেন বাংলাদেশ রেস্তোরাঁ মালিক সমিতি।

যৌক্তিক মূল্যে স্বাস্থ্য সম্মত খাবারের দাবি রেস্তোরাঁ সমিতির

আ/ স্টাফ রিপোর্টার | প্রকাশিত: ২২ মার্চ ২০২৩ ০১:১৭

আ/ স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ২২ মার্চ ২০২৩ ০১:১৭

সংগৃহিত ছবি (ইন্টারনেট)

রমজানে স্বাস্থ্যসম্মত উপায়ে ইফতার সামগ্রী তৈরি এবং যৌক্তিক মুনাফায় তা বিক্রি করতে সদস্যদের আহবান জানিয়েছেন বাংলাদেশ রেস্তোরাঁ মালিক সমিতি।

মঙ্গলবার (২১ মার্চ) সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে আয়োজিত ‘দ্রব্যমূল্যের চরম ঊর্ধ্বগতি, রমজানে রেস্তোরাঁয় ন্যায্য মূল্যে স্বাস্থ্যকর খাবার বিক্রি, বিভিন্ন নেতিবাচক প্রচারণা এবং সরকারি সংস্থার অভিযানের নামে হয়রানি’ শীর্ষক সংবাদ সম্মেলন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এ কথা জানান।

এসময় তিনি অভিযোগ করে বলেন, সরকারি বিভিন্ন সংস্থা মোবাইল কোর্ট পরিচালনার নামে ব্যবসায়ীদের অযথা হয়রানি করছে।

তিনি বলেন, নিরাপদ খাদ্য নিশ্চিতে সরকারি প্রতিষ্ঠানগুলোর অভিযানে তাদের আপত্তি নেই। তার দাবি, অভিযানে রেস্তোরাঁ মালিক সমিতির প্রতিনিধি সঙ্গে রাখতে হবে।

ইমরান হাসান বলেন, বর্তমানে সরকারের ১২টি অধিদপ্তর একেক সময় বিক্ষিপ্তভাবে রেস্তোরাঁয় অভিযান চালাচ্ছে এবং মনিটরিং করছে। রেস্তোরাঁয় নিরাপদ খাদ্য নিশ্চিত এবং শৃঙ্খলা ও হয়রানি মুক্ত করতে মনিটরিং ব্যবস্থা সরকারি একটি সংস্থার অধীনে আনতে হবে।

সম্প্রতি সুলতান ডাইনসের ঘটনা প্রসঙ্গে তিনি বলেন, বিভিন্ন স্বার্থান্বেসি মহলের ষড়যন্ত্রের অংশ হিসেবে এধরনের নেতিবাচক প্রচারণা চলছে।



আপনার মূল্যবান মতামত দিন: