চাঁপাইনবাবগঞ্জ | মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার অসুস্থ হয়ে পড়ায় এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

খাদ্যমন্ত্রীকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেয়া হয়েছে

স্টাফ রিপোর্টার | প্রকাশিত: ৬ মার্চ ২০২৩ ০৬:৫৯

স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ৬ মার্চ ২০২৩ ০৬:৫৯

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার অসুস্থ হয়ে পড়ায় এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

আজ (৫ মার্চ) দুপুরে নওগাঁ থেকে এয়ার অ্যাম্বুলেন্সে খাদ্যমন্ত্রীকে ঢাকা নিয়ে যাওয়া হয়। তিনি পিত্তথলি প্রদাহের সমস্যায় ভুগছেন। তাকে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন খাদ্যমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা কামাল হোসেন।

তিনি জানান, ১ মার্চ খাদ্যমন্ত্রী তার নিজ নির্বাচনি এলাকা সাপাহার, পোরশা ও নিয়ামতপুর উপজেলার বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে অংশ নিতে নওগাঁয় অবস্থান করছিলেন। শুক্রবার (৩ মার্চ) পোরশায় দলীয় সমাবেশ চলাকালে অসুস্থ হয়ে পড়েন খাদ্যমন্ত্রী। ওইদিন থেকে স্থানীয় চিকিৎসকদের পরামর্শে কিছু পরীক্ষা-নিরীক্ষা করানো হয়। পরীক্ষায় খাদ্যমন্ত্রীর পিত্তথলিতে সংক্রমণ ধরা পড়ে। চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পরামর্শ দেন। কিন্তু তিনি ঢাকায় না গিয়ে নওগাঁয় তার নিজ বাড়িতে থেকেই চিকিৎসা গ্রহণ করছিলেন।

কামাল হোসেন আরোও জানান, আজ সকাল থেকে বেশি অসুস্থতা অনুভব করতে থাকেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। এ জন্য জরুরি ভিত্তিতে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়া হয়। আগামীকাল সোমবার (৬ মার্চ ) আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত আবদুল জলিলের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল তার। বর্তমানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসারত আছেন।



আপনার মূল্যবান মতামত দিন: