চাঁপাইনবাবগঞ্জ | মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
উদ্ধার কৃত শিক্ষার্থীর বাড়ি পিরোজপুর জেলার সাতকানিয়া উপজেলায়।

অপহৃত বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে পাওয়া গেল চাঁপাইনবাবগঞ্জে

স্টাফ রিপোর্টার | প্রকাশিত: ৩ মার্চ ২০২৩ ২৩:২২

স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ৩ মার্চ ২০২৩ ২৩:২২

ওমর ফারুক আবদুল্লাহ

নিউজ ডেস্ক: ঢাকার কাকরাইল জামে মসজিদের সামনে থেকে অপহরণের ৩ দিন পর চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার একটি আমবাগান থেকে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে উদ্ধার করা হয়েছে।

 

উদ্ধার হওয়া ওমর ফারুক আব্দুল্লাহ বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয় ও ঢাকার তামিরুল মিল্লাত কামিল মাদরাসার শিক্ষার্থী বলে জানা গেছে। উদ্ধার কৃত শিক্ষার্থীর বাড়ি পিরোজপুর জেলার সাতকানিয়া উপজেলায়।

 

স্থানীয় বাসিন্দা, প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২ মার্চ) রাত ৮টার দিকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের মুসলিমপুর বাজার সংলগ্ন একটি আমবাগানে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় তাকে দেখতে পায় স্থানীয় কয়েকজন। পরে জরুরি সহায়তা নম্বর ৯৯৯-এ কল করলে ঘটনাস্থল থেকে পুলিশ তাকে উদ্ধার করে।

 

শিবগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি গণমাধ্যমকে জানান, গত সোমবার (২৭ ফেব্রুয়ারি) ঢাকার কাকরাইল জামে মসজিদের সামনে থেকে অপহরণ হন ওমর ফারুক আব্দুল্লাহ। এ সময় অজ্ঞান পার্টি তার নাকে কাপড় দিয়ে তাকে অপহরণ করে। পরে বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মুসলিম বাজারের পাশে স্থানীয়রা হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

 

তিনি আরোও বলেন, তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে থানায় নিয়ে আসা হয়। পরে তার সঙ্গে ঘটা ঘটনা বিস্তারিত শুনে পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়। পরিবারের সদস্যদের অনুরোধে চাঁপাইনবাবগঞ্জের তার এক পরিচিত লোকের কাছে তাকে হস্তান্তর করা হয়েছে।

 

জানা যায়, উদ্ধার হওয়া ওমর ফারুক আব্দুল্লাহ তার পরিচিত চাঁপাইনবাবগঞ্জের ইসলামী বক্তা মাওলানা আবু সাঈদ আরিফের কাছে রয়েছেন।

 

মাওলানা আবু সাঈদ আরিফ জানান, উদ্ধার হওয়া ওমর ফারুক আব্দুল্লাহ’র ভগ্নিপতি আমার ঘনিষ্ঠ বন্ধু। সেই সুবাদে তার পরিবারের সদস্যদের অনুরোধে আমার বাসায় রাতে রেখেছি। পরে পরিবারে কাছে পাঠিয়ে দেওয়া হবে।



আপনার মূল্যবান মতামত দিন: