চাঁপাইনবাবগঞ্জ | মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
আগামীকাল মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাওর এলাকায় সফরে আসছেন।

কাল কিশোরগঞ্জের হাওরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

সি.ই/রিপোর্টার | প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ০৬:২৩

সি.ই/রিপোর্টার
প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ০৬:২৩

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিউজ ডেস্ক: আগামীকাল মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাওর এলাকায় সফরে আসছেন। এদিন তিনি মিঠামইনে স্থাপিত বীর মুক্তিযোদ্ধা আবদুল হামিদ সেনানিবাসের উদ্বোধন এবং স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন। এছাড়া রাষ্ট্রপতি আবদুল হামিদের আমন্ত্রণে তার গ্রামের বাড়িতে মেহমান হবেন।

প্রায় ২৫ বছর পর হাওরে যাচ্ছেন প্রধানমন্ত্রী। এজন্য সেখানকার মানুষের মধ্যে সাজ সাজ রব বিরাজ করছে। সরকারপ্রধানের সফরকে কেন্দ্র করে পুরো হাওর এলাকার মানুষের মধ্যে বিরাজ করছে উচ্ছ্বাস ও উৎসাহ। এই সফরকে সফল করতে জোরেশোরে চলছে প্রস্তুতিও।

প্রধানমন্ত্রীর মিঠামইন সফরকে কেন্দ্র করে জেলার ১৩ উপজেলায় প্রস্তুতি সভা করেছে স্থানীয় আওয়ামী লীগ। দলীয় প্রধানের এই জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে ব্যাপক কার্যক্রম গ্রহণ করেছে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো। এছাড়া হাওরে প্রতিদিন পাড়া-মহল্লায় উঠান বৈঠক ও আনন্দ মিছিল হচ্ছে।

এর আগে ১৯৯৮ সালের ৩ অক্টোবর মিঠামইনে প্রথমবার এসেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তখন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও ডেপুটি স্পিকার ছিলেন। দীর্ঘ ২৫ বছর পর আবারও মিঠামইন সফরে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এজন্য তার এই সফর ঘিরে বাড়তি উচ্ছ্বাস লক্ষ্য করা যাচ্ছে।



আপনার মূল্যবান মতামত দিন: