চাঁপাইনবাবগঞ্জ | মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান গোলাম মোর্শেদ সাগর বাংলাদেশের সবচেয়ে শীর্ষ কোম্পানির সবচেয়ে কম বয়সী এমডি হয়ে আজকে জাতীয় পর্যায়ে লক্ষ-কোটি তরুণদের কাছে অনুপ্রেরণার একটি নাম।

গুনীজন সম্মাননা পেলেন ওয়ালটনের এমডি প্রকৌশলী গোলাম মুর্শেদ সাগর

হ.আ/রিপোর্টার | প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:১৫

হ.আ/রিপোর্টার
প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:১৫

গুনীজন সম্মাননা পেলেন ওয়ালটনের এমডি প্রকৌশলী গোলাম মুর্শেদ সাগর

১৩ তম চাঁপাই উৎসবে গুনীজন সম্মাননা পেলেন চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান বাংলাদেশের শীর্ষ ইলেকট্রনিকস ও প্রযুক্তিপণ্য উৎপাদন এবং বিপণনকারী প্রতিষ্ঠান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী গোলাম মুর্শেদ সাগর।

গতকাল শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বাংলাদেশ পুলিশ স্টাফ কলেজে ঢাকাস্থ চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির আয়োজনে এই সম্মাননা স্মারক তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ও চাঁপাইনবাবগঞ্জের কৃতিসন্তান সমিতির সভাপতি, ঢাকা রেঞ্জ ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম ।

এ সময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য জিয়াউর রহমান। সংরক্ষিত নারী সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি ও চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন সহ চাঁপাইনবাবগঞ্জ জেলার জনপ্রতিনিধি বৃন্দ।

চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান গোলাম মোর্শেদ সাগর বাংলাদেশের সবচেয়ে শীর্ষ কোম্পানির সবচেয়ে কম বয়সী এমডি হয়ে আজকে জাতীয় পর্যায়ে লক্ষ-কোটি তরুণদের কাছে অনুপ্রেরণার একটি নাম। তিনি ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি (আইইউটি) থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং স্নাতক সম্পন্ন করে গোলাম মুর্শেদ সাগর। এর পর ২০১০ সালে ওয়ালটনের সহকারী প্রকৌশলী পদে তিনি যোগ দেন।

মেধা ও কঠোর পরিশ্রমে তিনি রেফ্রিজারেটরের ম্যানুফ্যাকচারিং অপারেশনের দায়িত্ব এবং পরবর্তী সময়ে ২০১৯ সালে অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আর ২০২০ সালের ১০ আগস্ট হন দেশের সবচেয়ে বড় কোম্পানির সবচেয়ে কম বয়সী এমডি। এবিষয়ে গোলাম মুর্শেদ সাগর বলেন, আমি অনেক পরিশ্রম করে এপর্যায়ে এসেছি। আজকে আমি অনেক আনন্দিত এবং ঢাকাস্থ চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতিকে অনেক অনেক ধন্যবাদ আমাকে গুণীজন সম্মাননায় ভূষিত করার জন্য।



আপনার মূল্যবান মতামত দিন: