চাঁপাইনবাবগঞ্জ | শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

ডিএমপির ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করলেন আইজিপি

সি.ই/রিপোর্টার | প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১১:০৬

সি.ই/রিপোর্টার
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১১:০৬

ডিএমপির ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করলেন আইজিপি

নিউজ ডেস্ক: ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে ডিএমপি সদর দপ্তরে সংক্ষিপ্ত বক্তব্য শেষে বেলুন উড়িয়ে তিনি অনুষ্ঠানের উদ্বোধন করেন। এরপর ডিএমপি থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে রাজারবাগে মূল অনুষ্ঠানে গিয়ে শেষ হয়। র‍্যালিতে ডিএমপির উধ্বর্তন কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেন, জাতির বিপদের দিনে সব সময় সবার আগে এগিয়ে এসেছে ডিএমপি। আইনশৃঙ্খলা মোকাবিলায় নিজেদের সক্ষমতার প্রমাণ দিয়েছে তারা। কর্তব্য পালনের পাশাপাশি করোনা মোকাবিলায় মানবিক পুলিশ হিসেবে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। করোনার কারণে মানুষ ঘর থেকে বের হতে পারেনি। ফলে কর্মহীন হয়ে পরে। এই সকল কর্মহীন মানুষের পাশে খাবার নিয়ে দাঁড়িয়েছে। যেখানে যা প্রয়োজন হয়েছে সেটা দিয়েছে। এমন কি অসুস্থদের হাসপাতালে এবং করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া মানুষকে কবরস্থ করতে কাজ করেছে ডিএমপির পুলিশ সদস্যরা।

এসময় ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুকসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, ১৯৭৬ সালের আজকের এই দিনে মাত্র ৬ হাজার জনবল ও ১২টি থানা নিয়ে যাত্রা শুরু হয় ডিএমপির। বর্তমানে ৫০ টি থানা এবং প্রায় ৩৪ হাজার জনবল নিয়ে চলছে ডিএমপির কার্যক্রম।



আপনার মূল্যবান মতামত দিন: