চাঁপাইনবাবগঞ্জ | শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
চতুর্থ সপ্তাহের মতো রাজধানীর আগারগাঁওয়ে চলছে ডিএনসিসি–ঐক্য হলিডে মার্কেট।

বিকেলে হলিডে মার্কেটে বেড়েছে ক্রেতা-দর্শনার্থী

সি.ই/রিপোর্টার | প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ০৬:৪৭

সি.ই/রিপোর্টার
প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ০৬:৪৭

বিকেলে হলিডে মার্কেটে বেড়েছে ক্রেতা-দর্শনার্থী
চতুর্থ সপ্তাহের মতো রাজধানীর আগারগাঁওয়ে চলছে ডিএনসিসি–ঐক্য হলিডে মার্কেট। সপ্তাহের প্রথম দিনের সকালে ক্রেতা-দর্শনার্থীদের উপস্থিতি কম থাকলেও বিকেলে বেড়েছে। বিক্রেতারা বলছেন, জুমাবার হওয়ায় সকালে ক্রেতা কিছুটা কম থাকে। তবে বিকেলে জমে উঠেছে মার্কেট।
 
শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে আগারগাঁও আইসিটি রোডে বসা মার্কেট ঘুরে দেখা গেছে, উদ্যোক্তারা পণ্যের পসরা নিয়ে হাজির। সাজিয়েছেন নির্ধারিত সড়কের উপর। ক্রেতা-বিক্রেতাও চোখে পড়ার মতো। সূর্যের তেজ কমতেই  বাড়তে থাকে উপস্থিতি। যেখানে বসেছে ১০০টি দোকান।
 
 
খোলা দোকানগুলো ঘুরে দেখা যায়, দোকানগুলোতে মিলছে দেশের কুটিরশিল্পের পসরাসহ বাহারি খাবার। সিএমএসএমই উদ্যোক্তারা তাদের পণ্য ও খাদ্যপণ্যের পসরা সাজিয়েছেন। অন্যদিকে আয়োজকরা বলছেন, চতুর্থ সপ্তাহের মতো চলছে হলিডে মার্কেট। এসএমই পণ্যের বাজার সম্প্রসারণ, জাতীয় পর্যায়ে প্রচার ও প্রচারণা এবং উদ্যোক্তার সাথে গ্রাহকের সরাসরি যোগাযোগ স্থাপনের লক্ষ্যেই শুরু হয়েছে ডিএনসিসি-ঐক্য হলিডে মার্কেট। এই মার্কেটে নগরবাসীকে আমন্ত্রণ।
 
 
 
হলিডে মার্কেট ঘুরে দেখা যায়, সপ্তাহের অন্যদিনগুলোর মতোই আজও নিজ হাতে তৈরি নানা পণ্য সাজিয়ে বসেছেন উদ্যোক্তারা। যেখানে মিলছে মুখরোচক নানা খাবার। আলাপকালে আশা ফুডের স্বত্বাধিকারী বলেন, দোকানের সব পণ্য ঘরে তৈরি। তার দোকানে মিলছে রসমালাই ৫০০ টাকা কেজি এবং ছোট কাপ রসমালাই ৫০ টাকা পিস; দুধ-চিতই পিঠা ৪০ টাকা পিস; গোলাপজাম ৪০ টাকা পিস; রসগোল্লা ৩০০ টাকা কেজি ও ৩৫ টাকা পিস এবং ছানার জিলাপি ৫০ টাকা পিস।
 
 


আপনার মূল্যবান মতামত দিন: