চাঁপাইনবাবগঞ্জ | মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
গতকাল বুধবার সিলেটের কোতোয়ালি মডেল থানায় তিনি এই জিডি করেন তিনি।

সালমান শাহকে নিয়ে ওয়েব সিরিজ বন্ধে থানায় জিডি

স্টাফ রিপোর্টার | প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২৩ ০২:২৬

স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২৩ ০২:২৬

সংগৃহিত ছবি

বিনোদন ডেস্ক: প্রয়াত নায়ক সালমান শাহের মৃত্যু রহস্য নিয়ে নির্মিত ওয়েব সিরিজ ‘বুকের ভিতর আগুন’ নির্মাণ বন্ধ চেয়ে থানায় জিডি করেছেন সালমান শাহের মামা আলমগীর কুমকুম। গতকাল বুধবার সিলেটের কোতোয়ালি মডেল থানায় তিনি এই জিডি করেন তিনি।

 

এর আগে ৬ ফেব্রুয়ারি ওয়েব সিরিজ ‘বুকের ভিতর আগুন’ নির্মাণ বন্ধের দাবিতে সালমান শাহ’র মামা আলমগীর কুমকুম সিলেট জজ কোর্টের আইনজীবী মোহাম্মদ মইনুল ইসলামের মাধ্যমে নির্মাতা অংশুকে একটি লিগ্যাল নোটিশ প্রেরণ করেন। ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের জন্য তানিম রহমান অংশু এটি নির্মাণ করছেন। যা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মিডিয়ায় প্রচার করা হচ্ছে।

 

জিডিতে বলা হয়, আমার ভাগনে সালমান শাহ’কে মৃত অবস্থায় তার বাসায় পাওয়া যায়। তার মৃত্যু রহস্য নিয়ে ২৭ বছর ধরে মামলা এখনো চলমান রয়েছে। তাই আমি এ ধরনের ওয়েব সিরিজ তৈরিতে লিগ্যাল নোটিশ প্রেরণ করেছি। তার রহস্যজনক মৃত্যুকে একটি বিশেষ মহল এটিকে ভিন্নভাবে প্রবাহিত করার উদ্দেশ্যে আত্মহত্যা বলে প্রচার করছে।

 

এ বিষয়ে সালমান শাহের মা নীলা চৌধুরী লন্ডন থেকে ফোনে গণমাধ্যমকে জানান, তিনি ‘বুকের ভিতর আগুন’ ওয়েব সিরিজটি নির্মাণ বন্ধ চান। সালমান শাহের পরিবারের কারো সাথে কোন প্রকার যোগাযোগ বা অনুমতি না নিয়েই নির্মাণ হচ্ছে এই ওয়েব সিরিজ। এটা তাদের পরিবারের সম্মানে আঘাত হাটতে পারে বলে জানিয়েছেন তিনি। সালমান শাহের মৃত্যু রহস্য নিয়ে একটি ওয়েব সিরিজ নির্মাণ হচ্ছে এমন খবর পাওয়ার পর থেকেই তিনি অসুস্থ হয়ে পড়েছেন। এ ওয়েব সিরিজ নির্মাণ পুরো ঘটনাকে ভিন্ন খাতে নিতে করা হচ্ছে। এ ঘটনার চূড়ান্ত নিষ্পত্তি না হওয়া পর্যন্ত যেন ওয়েব সিরিজটি নির্মাণ না হয়।



আপনার মূল্যবান মতামত দিন: