চাঁপাইনবাবগঞ্জ | মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩

যাদুপুর দাখিল মাদ্রাসায় ঈদ পু্র্ণমিলনী অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার | প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২৪ ১৮:০০

স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২৪ ১৮:০০

2

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের ৮নং ওয়ার্ডে অবস্থিত যাদুপুর দাখিল মাদ্রাসায় ঈদ পু্র্ণমিলনী- ২০২৪ অনুষ্ঠিত হয়। গতকাল শুক্রবার (১২ এপ্রিল) সকাল ৮ টায় অত্র মাদ্রাসার মাঠ প্রাঙ্গনে জাতীয় সংগীত ও পতাকা উত্তলনের মাধ্যমে এ অনুষ্ঠান আরম্ভ হয়।

 

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র প্রতিষ্ঠানের সভাপতি অধ্যাপক আজিজুল ইসলাম । স্বাগত বক্তব্যে অত্র মাদ্রাসার সুপার মাওলানা মোঃ আব্দুল রহমান বলেন, যারা হাজারো ব্যস্ততার মাঝে এই অনুষ্ঠানে এসে উপস্থিত হয়েছেন তাদের কৃতজ্ঞতা স্বীকার করছি। পাশাপাশি কোমলমতি ছাত্র-ছাত্রীরা আমাদের স্নেহ ভালোবাসায় সারা বিশ্বের বিভিন্ন জায়গায় এই যাদুপুর দাখিল মাদ্রাসার স্বাক্ষর-স্মৃতি বহন করছে।

 

প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে তিনি বলেন, একজন শিক্ষক হিসেবে আমি তোমাদের কী দিতে পেরেছি তা জানি না। তবে আমি তোমাদের সাথে কোন প্রকার গাফিলতি করি নি, এটুকু আমি বলতে পারি । এই মাদ্রাসার শিক্ষকরা তোমাদের যে আদর্শ দিয়ে শিক্ষা দিয়েছে, তা তোমাদের পরবর্তী জীবনের উচ্চশিখরে পৌঁছার জন্য বড় সুফল হয়ে থাকবে।

 

তিনি আরও বলেন, ভবিষ্যৎ এ তোমরা অনেক বড় হও। তোমাদের জন্য প্রাণঢালা অভিনন্দন ভালোবাসা দু'আ রইলো। তোমরা জীবনে সফলতা অর্জন কর, এই প্রতাশা সারাজীবন থাকবে।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক মোখলেসুর রহমান ।

অতিথিদের ক্রেস্ট প্রদান ও শিক্ষদের মাঝে উপহার তুলে দেন সাবেক শিক্ষার্থীরা। এ সময় আরও উপস্থিত ছিলেন- অত্র মাদ্রাসার শিক্ষক-কর্মচারীবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।



আপনার মূল্যবান মতামত দিন: