চাঁপাইনবাবগঞ্জ | বুধবার, ১৫ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
আজ শনিবার সকাল ১০ টায় শহরের হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ উৎসবের আয়োজন করা হয়।

চাঁপাইনবাবগঞ্জে প্রথম আলো ও শিখোর জিপিএ- ৫ সংবর্ধনা

সি.ই/রিপোর্টার | প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ০৪:১৩

সি.ই/রিপোর্টার
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ০৪:১৩

চাঁপাইনবাবগঞ্জে প্রথম আলো জিপিএ- ৫ শিক্ষার্থীদের সংবর্ধনা উৎসব।
নিউজ ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জে এসএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থীদের সংবর্ধনা উৎসবের আয়োজন করেছে শিখো এবং প্রথম আলো। আজ শনিবার সকাল ১০ টায় শহরের হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ উৎসবের আয়োজন করা হয়।
 
এর আগে সকাল থেকে জেলার বিভিন্ন প্রান্ত থেকে জিপিএ-৫ প্রাপ্ত নিবন্ধনকৃত শিক্ষার্থীরা সংবর্ধনাস্থলে আসতে শুরু করে। তাদের সঙ্গে অনেক অভিভাবকও আসেন অনুষ্ঠানে। বন্ধুসভা  শিল্পীগোষ্ঠীর জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে শুরু হয় এই অনুষ্ঠান। 
 
 
সারা দেশের ৬৪টি জেলায় প্রথম আলোর আয়োজনে ও শিক্ষার ডিজিটাল প্ল্যাটফর্ম ‘শিখো’র পৃষ্ঠপোষকতায় জিপিএ-৫ পাওয়া কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা উৎসব অনুষ্ঠিত হচ্ছে। এ আয়োজনে সহযোগিতা করছে ফ্রেশ, এটিএন বাংলা ও প্রথম আলো বন্ধুসভা।
 
দিনব্যাপী সংবর্ধনা অনুষ্ঠানে শিক্ষার্থীদের জন্য ছিলো ক্রেস্ট, সনদ, প্রথম আলো ই-পেপার (১ মাস) ও চরকির (১৫ দিন) ফ্রি সাবস্ক্রিপশন, শিখোর সৌজন্যে বিনা মূল্যে কোর্স ও ফ্রেশ ব্র্যান্ডের স্ন্যাকস বক্স। অনুষ্ঠানে নৃত্য, সংগীত, মুকাভিনয়সহ সাংস্কৃতিক অনুষ্ঠান। 
 
 
উক্ত অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য প্রদান করেন প্রথম আলোর  নিজস্ব প্রতিবেদক  আবুল কালাম। এবং অনুষ্ঠানে শিক্ষার্থীদের উদ্দেশ্যে অনুপ্রেরণামূলক বক্তব্য প্রদান করেন রাজশাহী বোর্ড স্কুল পরিদর্শক মোঃ জিয়াউল ইসলাম। 
 
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,  প্রথম আলোর নির্বাহী সম্পাদক সাজ্জাদ শরীফ, প্রথম আলো চাঁপাইনবাবগঞ্জের প্রতিনিধি আনোয়ার হোসেন দিলু।  চাঁপাইনবাবগঞ্জের বন্ধু সভার প্রতিনিধি আলী উজ্জামান নূর এবং বিভিন্ন স্কুলের শিক্ষক শিক্ষিকা সহ বন্ধু সভার সদস্যরা উপস্থিত ছিলেন।
 
 
 


আপনার মূল্যবান মতামত দিন: