চাঁপাইনবাবগঞ্জ | মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
ডিবি পুলিশ পরিচয়ে দিয়ে চাঁদাবাজির সময় ডিবি জ্যাকেট, খেলনা ওয়াকিটকিসহ গাজীপুর থেকে তিনজন প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১।

গাজীপুরে তিন ভুয়া ডিবি পুলিশ গ্রেপ্তার

নিউজ ডেস্ক | প্রকাশিত: ৩০ মে ২০২৪ ২২:২৪

নিউজ ডেস্ক
প্রকাশিত: ৩০ মে ২০২৪ ২২:২৪

তিন ভূয়া পুলিশ। ছবি : সংগৃহীত

নিউজ ডেস্কঃ ডিবি পুলিশ পরিচয়ে দিয়ে চাঁদাবাজির সময় ডিবি জ্যাকেট, খেলনা ওয়াকিটকিসহ গাজীপুর থেকে তিনজন প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। বৃহস্পতিবার (৩০ মে) র‌্যাবের সহকারী পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, দিনাজপুরের মোখলেছপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে মো. ফারুক হোসেন (৫৫), সিরাজগঞ্জের সরাতৈল গ্রামের আছের আলীর ছেলে আলাউদ্দিন (৪৪) ও নড়াইলের চাপুলিয়া গ্রামের লিয়াকত আলীর ছেলে রুবেল হোসেন (৩৪)।

র‌্যাব কর্মকর্তা বলেন, দুপুরে র‌্যাব-১ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, শ্রীপুর থানার ঢাকা টু ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশে গড়গড়িয়া মাস্টার বাড়ির গিলারচালা কেন্দ্রীয় জামে মসজিদের সামনে খালি জায়গার ওপর একটি সংঘবদ্ধ প্রতারক চক্রের সদস্য ডিবি পুলিশ পরিচয়ে ডিবি পুলিশের জ্যাকেট পরিধান ও ডিবি পুলিশের ছদ্মবেশ ধারণ করে স্থানীয় মানুষের কাছ থেকে ভয়ভীতি দেখিয়ে টাকা পয়সা আদায় করছে। সেখানে অভিযান চালিয়ে চক্রের সক্রিয় সদস্য ফারুক হোসেন, মো. আলাউদ্দিনো রুবেল হোসেনকে গ্রেপ্তার করা হয়।


এ সময় আসামিদের কাছ থেকে ডিবি পুলিশ পরিচয়ে প্রতারণার কাজে ব্যবহৃত দুটি ডিবি জ্যাকেট, একটি খেলনা ওয়াকিটকি সেট, ওয়াকিটকি রাখার জন্য মোবাইল কেস, নোটবুক, ৩টি মোবাইল সেট, হাত ঘড়ি, ড্রাইভিং লাইসেন্স এবং নগদ ২ হাজার ২০০ টাকা উদ্ধার করা হয়।



আপনার মূল্যবান মতামত দিন: