চাঁপাইনবাবগঞ্জ | মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
ভারতে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজ হয়েছেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার।

ভারতে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজ এমপি

স্টাফ রিপোর্টার | প্রকাশিত: ২১ মে ২০২৪ ১১:৩৫

স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ২১ মে ২০২৪ ১১:৩৫

সংগৃহিত ছবি (ইন্টারনেট)

ভারতে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজ হয়েছেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। এখন পর্যন্ত তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তার ব্যবহৃত বাংলাদেশি ও ভারতীয় দুটি নম্বর বন্ধ রয়েছে। গত ১২ মে চিকিৎসার জন্য ভারতে যান।

পরদিন ১৩ মে কলকাতার বরাহনগরের বন্ধু গোপাল বিশ্বাসের বাড়ি থেকে বেরিয়ে যান। এরপর থেকে রহস্যজনকভাবে নিখোঁজ আনোয়ারুল আজিম আনার।

নিখোঁজ এমপির মোবাইল থেকে গত ১৫ মে হোয়াটসঅ্যাপে তিনটি মেসেজ আসে। একই মেসেজ তিনজনকে দেওয়া হয় তার নম্বর থেকে। এমপি আনারের কলকাতার বন্ধু গোপাল, তার (আনারের) ব্যক্তিগত গাড়িচালক ও তার ভাগনির হোয়াটসঅ্যাপে একই মেসেজ আসে। এই মেসেজ নিয়ে তৈরি হয়েছে রহস্য।

কারণ, ব্যক্তিগতভাবে সংসদ সদস্য এমনভাবে মেসেজ লিখতে পারেন না বলে গণমাধ্যমকে জানিয়েছেন তার ব্যক্তিগত সহকারী আব্দুর রউফ।

আব্দুর রউফ বলেন, ‘আমি এমপি সাহেবের সঙ্গে বহুদিন ধরে আছি। তিনি বাংলা-ইংরেজি মিলিয়ে এমন মেসেজ কখনো লিখতে পারেন না। হয়তো অন্য কেউ তার মোবাইল থেকে এ মেসেজ লিখে দিয়েছে। এছাড়া মোবাইলে কথা না বলে মেসেজ দেওয়ার ঘটনা আরও রহস্য বাড়িয়ে দিয়েছে।’

পরিবারের সন্দেহ এ বার্তা আনারের লেখা নয়। এ বিষয়ে সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন গণমাধ্যমকে বলেন, ‘এই মেসেজ আমার বাবা লেখেননি। হয়তো অন্য কেউ বাবার মোবাইল থেকে লিখেছেন।’



আপনার মূল্যবান মতামত দিন: