চাঁপাইনবাবগঞ্জ | মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
রাজশাহীতে মিছিল থেকে জামায়াত-শিবির কর্মীরা পুলিশের ওপর হামলা চালিয়েছে।

জামায়াতের আমিরসহ চার নেতা-কর্মী গ্রেফতার; রাজশাহী মহানগর

আ/ স্টাফ রিপোর্টার | প্রকাশিত: ৫ এপ্রিল ২০২৩ ১৭:০৭

আ/ স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ৫ এপ্রিল ২০২৩ ১৭:০৭

সংগৃহিত ছবি

রাজশাহীতে মিছিল থেকে জামায়াত-শিবির কর্মীরা পুলিশের ওপর হামলা চালিয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর হেতমখাঁ পানির ট্যাংকি এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ধাওয়া দিলে ঝটিকা মিছিল থেকে জামায়াত-শিবির কর্মীরা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এ সময় মহানগর জামায়াতের আমিরসহ চারজনকে আটক করে পুলিশ।

এ ব্যাপারে বোয়ালিয়া মডেল থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন জানান, কোনো অনুমতি না নিয়েই দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর হেতমখাঁ পানির ট্যাংকি এলাকা থেকে মিছিল বের করে জামায়াত-শিবির কর্মীরা। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গেলে জামায়াত-শিবিরের কর্মীরা পুলিশের ওপর হামলা চালায়। তবে পুলিশের কোনো সদস্য আহত হননি।

এ সময় পুলিশ ধাওয়া দিলে তারা একাধিক ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। পরে সেখান থেকে নগর জামায়াতের আমির ড. কেরামত আলীসহ চার নেতাকর্মীকে আটক করা হয়। তাদের থানায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার রফিকুল আলম জানান, আটকদের বিরুদ্ধে একাধিক নাশকতার মামলা রয়েছে। সোমবারের ঘটনায় নতুন করে পুলিশের ওপর হামলা, নাশকতা ও বিস্ফোরক আইনে মামলা করা হবে। এছাড়া হামলার ঘটনার জড়িত অন্যদেরও আটকের জন্য অভিযান শুরু করেছে পুলিশ।



আপনার মূল্যবান মতামত দিন: