চাঁপাইনবাবগঞ্জ | শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
কুষ্টিয়া ইসলামি বিশ্ববিদ্যালয়ে মাইকিং করে বহিরাগতদের প্রবেশ নিষিদ্ধ ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

ইবিতে বহিরাগতদের প্রবেশ নিষিদ্ধ

হ.আ/রিপোর্টার | প্রকাশিত: ১৫ মার্চ ২০২৩ ০৪:০৩

হ.আ/রিপোর্টার
প্রকাশিত: ১৫ মার্চ ২০২৩ ০৪:০৩

সংগৃহিত ছবি
কুষ্টিয়া ইসলামি বিশ্ববিদ্যালয়ে মাইকিং করে বহিরাগতদের প্রবেশ নিষিদ্ধ ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আজ মঙ্গলবার (১৪ মার্চ) সকালে মাইকিং করে ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

মাইকিং করে বলা হয়েছে, বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তার স্বার্থে আজ মঙ্গলবার থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ক্যাম্পাসে বহিরাগতদের প্রবেশ নিষিদ্ধ। পাশাপাশি বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীদের সার্বক্ষণিক পরিচয়পত্র বহন করতে বলা হয়েছে।

আরো বলা হয়েছে, নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে  আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড.  শাহাদৎ হোসেন আজাদ বলেন, গতকাল বিশ্ববিদ্যালয়ে ঘটে যাওয়া ঘটনায় বিশ্ববিদ্যালয় প্রশাসন অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করেছে। পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তার স্বার্থে বহিরাগতদের প্রবেশ নিষিদ্ধ করা হচ্ছে মাইকিং করে। বহিরাগতদের প্রবেশ ঠেকাতে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকসহ অন্যান্য ফটক সমূহে নিরাপত্তা জোরদার করা হচ্ছে। এছাড়াও গত কালকের ঘটনার বিষয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সাথে আজ সন্ধ্যায় বসা হবে।

উল্লেখ্য যে, গতকাল সোমবার (১৩ মার্চ) বখাটে ছেলেদের দ্বারা ক্যাম্পাসে দুই শিক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠেছে। এতে প্রধান ফটক সংলগ্ন কুষ্টিয়া -ঝিনাইদহ মহাসড়ক অবরোধ করে আন্দোলন করেন ক্ষুদ্ধ শিক্ষার্থীরা। পরে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও স্থানীয় পুলিশ প্রশাসন অভিযুক্তদের গ্রেপ্তার করে আশ্বাস দিলে আন্দোলন স্থগিত করেন শিক্ষার্থীরা। 


আপনার মূল্যবান মতামত দিন: