চাঁপাইনবাবগঞ্জ | সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
আগামী ঈদের আগেই কারাবন্দী আলেম-উলামাদের মুক্তির দাবি জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা শায়েখ সাজিদুর রহমান।

কারাবন্দী আলেমদের মুক্তির দাবি হেফাজতের

স্টাফ রিপোর্টার | প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:৫৩

স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:৫৩

হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা শায়েখ সাজিদুর রহমান

আগামী ঈদের আগেই কারাবন্দী আলেম-উলামাদের মুক্তির দাবি জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা শায়েখ সাজিদুর রহমান।

তিনি বলেন, কারাগারে অনেক আলেম-উলামারা গুরুতর অসুস্থ অবস্থায় আছেন। আমরা অবিলম্বে আগামী ঈদুল ফিতরের আগে বন্দী আলেম-উলামাদের মুক্তির দাবী জানাচ্ছি।

আজ রোববার (২৬ ফেব্রুয়ারি) রাজধানীর খিলগাঁওয়ে অবস্থিত মাখজানুল উলুম মাদরাসায় হেফাজতে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগর কমিটির বৈঠকে এসব কথা বলেন তিনি।

 

হেফাজতে ইসলামের মহাসচিব বলেন, পাঠ্যবইয়ের সমস্যাগুলো নিয়ে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছিলাম। সাক্ষাতে তিনি আমাদের আশ্বস্ত করেছিলেন সমস্যাগুলোর সমাধান করা হবে। হেফাজতসহ দেশের সব ইসলামপন্থীদের দাবিগুলোকে গুরুত্ব দিয়ে পাঠ্যপুস্তক থেকে বিতর্কিত দুইটি বই প্রত্যাহার করে নেয়ায় আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

সাজিদুর রহমান বলেন, আমরা মনে করি পাঠ্যপুস্তকে বিতর্কিত বিষয় সংযোজনের সঙ্গে যারা জড়িত, তাদের খুঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা উচিৎ।

বৈঠক থেকে আসন্ন রমজানের পূর্বে গুরুত্বপূর্ণ জেলা কমিটিগুলো গঠন করার সিদ্ধান্ত হয় বলেও জানান তিনি।

ঢাকা মহানগর সভাপতি মাওলানা আবদুল কাইয়্যুম সুবহানীর সভাপতিত্বে ও মহানগর সেক্রেটারি মুফতী কেফায়েতুল্লাহ আজহারীর এর সঞ্চালনায় বৈঠকে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মাওলানা মহিউদ্দিন রাব্বানী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদরীস নদবী, কেন্দ্রীয় দফতর সম্পাদক মাওলানা রাশেদ বিন নুর, কেন্দ্রীয় মিডিয়া বিষয়ক সমন্বয়ক সাইয়েদ মাহফুজ খন্দকার, মহানগর সহ-সভাপতি মাওলানা ওয়াহিদুর রহমান, মহানগর সহ-সাধারণ সম্পাদক মাওলানা ইলিয়াস হামিদী, মহানগর প্রচার সম্পাদক মাওলানা মুস্তাকিম বিল্লাহ হামিদী ও মাওলানা জুবায়ের রশিদ প্রমুখ।



আপনার মূল্যবান মতামত দিন: