ঢাকা সোমবার, ২৫শে জানুয়ারী ২০২১, ১২ই মাঘ ১৪২৭


ছত্রাজিতপুর ইউপি নির্বাচনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক নেতা সাজু


প্রকাশিত:
১২ জানুয়ারী ২০২১ ০০:১২

আপডেট:
১২ জানুয়ারী ২০২১ ০০:১৫

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ উপজেলার ১৬ নং ছত্রাজিতপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী মো. সাজেদুল হক সাজু ইউনিয়নবাসীর দোয়া ও সমর্থন প্রত্যাশী। ১১ জানুয়ারি সোমবার সাজেদুল হক সাজু ভোট করবেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন।

চাঁপাইনবাবগঞ্জ সিটি প্রেসক্লাবের সভাপতি, সিনিয়র সাংবাদিক নেতা, বাংলাদেশ আওয়ামী লীগ, শিবগঞ্জ উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগ, শিবগঞ্জ উপজেলা শাখার সাবেক সভাপতি সাজেদুল হক সাজু এলাকার মানুষের সেবা দিতে এবং তাদের সুখে দুঃখে পাশে থাকতেই চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন নিবেন বলে জানিয়েছেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক সাজেদুল হক। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও দলকে সংঘবদ্ধ রাখতে কাজ করছেন সদালাপী, সবার পরিচিত মুখ সাংবাদিক সাজু।

ছত্রাজিতপুরসহ দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও জঙ্গি, সন্ত্রাস, নৈরাজ্য, নাশকতা ও মাদক মুক্ত দেশ গড়তে সুসংগঠিত গণতান্ত্রীক পদ্ধতিতে নৌকা প্রতীকে ভোট দেবার আহ্বানও জানান তিনি।

তিনি জানান, পানি নিয়ে যেন ইউনিয়নে কোনও সমস্যা না হয় সে দিকে বিশেষ ভাবে নজর দিব। ১৬ নং ছত্রাজিতপুর ইউনিয়নকে অাধুনিক ইউনিয়নে রুপান্তর করতে যা যা করণীয় আমি করব।

ইউনিয়নের বিভিন্নস্থানে নতুন করে মিনি ডাস্টবিন তৈরি করব। এতে করে রাস্তায় ময়লা আবর্জনা ছড়িয়ে পরিবেশ দূষণের কবল থেকে ইউনিয়নবাসী রক্ষা পাবে। অসহায়, গরীব, দরিদ্র, প্রতিবন্ধীদের জন্য বিশেষ সাহায্য সহযোগীতা প্রদান করব।

সাজেদুল হক আরও জানান, ইউনিয়নে কোন ভাবেই মাদক, চোরাকারবারী, অপকর্ম সংশ্লিষ্ট কাউকে আশ্রয় প্রশ্রয় দেয়া হবে না। আমি সুখে দুঃখে আপনাদের মাঝে থেকেই সেবা করে যাব ইনশাআল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন।

মহানন্দা২৪/ডি এম কপোত নবী



আপনার মূল্যবান মতামত দিন: