ঢাকা রবিবার, ২৯শে মে ২০২২, ১৬ই জ্যৈষ্ঠ ১৪২৯


সাপাহারে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে ঐতিহাসিক ৭ মার্চ দিবস উদযাপন


প্রকাশিত:
৭ মার্চ ২০২২ ১৭:৫২

আপডেট:
২৯ মে ২০২২ ১০:৫১

সাপাহারে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে ঐতিহাসিক ৭ মার্চ দিবস উদযাপন
সাপাহার প্রতিনিধি: নওগাঁর সাপাহারে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ দিবস উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
 
উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার সকাল ১০টায় উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মো: আব্দুল্যাহ আল মামুন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী যুক্ত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের থাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।
 
এসময় দিবসের তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ও সভা শেষে ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ প্রতিযোগিতায়  বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
 
এর আগে জিরো পয়েন্ট মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুস্পমাল্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসন এছাড়াও উপজেলা আওয়ামীলীগ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। 
 
এসময় উপস্থিত উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার বিনয় কুমার,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মুহা: রুহুল আমিন, থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী, প্রাণিসম্পদ কর্মকর্তা গোলাম রাব্বানী, সমাজসেবক নুরল হক মাষ্টার,
 
উপজেলা আওয়ামীলীগের সভাপতি শামসুল আলম শাহ চৌধুরী, সাধারণ সম্পাদক মাসুদ সারোয়ার রেজা, ইসফাত জেরিন মিনা প্রমূখ।


আপনার মূল্যবান মতামত দিন: