ঢাকা বুধবার, ২০শে অক্টোবর ২০২১, ৬ই কার্তিক ১৪২৮


নগরীতে নকল প্রসাধনীসহ দুই প্রতারক গ্রেফতার


প্রকাশিত:
১৭ সেপ্টেম্বর ২০২১ ১৮:৪৭

আপডেট:
২০ অক্টোবর ২০২১ ০৭:২২

নিউজ ডেস্কঃ

রাজশাহী নগরীতর বিপুল পরিমাণ নকল প্রসাধনী সামগ্রীসহ দুইজন প্রতারককে গ্রেফতার করেছে রাজশাহী গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।

বৃহস্পতিবার (১৬ সেপ্টম্বর) দূর্গাপুর থানাধীন জয়কৃষ্ণপুর গ্রামের ধৃত আসামী বিশ্বজিৎ সরকারের বাসার নকল কারখানা থেকে এসব নকল প্রসাধনী জব্দ করা হয়। একই সময় নকল সামগ্রী তৈরির মেশিন, বিভিন্ন প্রসাধনী কেমিক্যাল দ্বারা তৈরী ক্রীম, বিভিন্ন কোম্পানির নকল খালি মোড়ক, খালি কাগজের প্যাকেট ও ক্রীম তৈরিতে ব্যবহৃত বিভিন্ন মালামালসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন দূর্গাপুর থানাধিন জয়কৃষ্ণপুর গ্রামের শ্রী বিশ্বজিৎ সরকার (২৮) ও একই এলাকার শ্রী বিপ্লব সরকার (২৫)।

তথ্য নিশ্চিত করেছেন, রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম।

তিনি জানান, গতকাল বৃহস্পতিবার সন্ধায় গোপন তথ্যের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা জানতে পারেন যে, দুর্গাপুর থানাধীন জয়কৃষ্ণপুর গ্রামে বিশ্বজিৎ সরকারের বাড়িতে নকল প্রসাধনী উৎপাদন করে জনগনের সাথে প্রতারনা করা হচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযানটি পরিচালনা করে রাজশাহীর পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) এর দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সনাতন চক্রবর্তীর নেতৃত্বে ডিবির ইন্সপেক্টর মোঃ আতিকুর রহমান ও সঙ্গীয় ফোর্স।

এ সময় বিপুল পরিমাণ নকল প্রসাধনী সামগ্রীর উপকরণসহ শ্রী বিশ্বজিৎ সরকার ও শ্রী বিপ্লব সরকারকে গ্রেফতার করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই চক্রের কয়েকজন সদস্য পালিয়ে যায়।

এ ব্যাপারে দুর্গাপুর থানায় একটি মামলা রুজু হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারে পুলিশি গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলেও জানান এই কর্মকর্তা।



আপনার মূল্যবান মতামত দিন: