ঢাকা শনিবার, ১৮ই সেপ্টেম্বর ২০২১, ৪ঠা আশ্বিন ১৪২৮


নাটোরের কোভিড পীড়িত এলাকায় জনতা ব্যাংকের খাদ্য সহায়তা


প্রকাশিত:
২৬ আগস্ট ২০২১ ১৯:৪৬

আপডেট:
১৮ সেপ্টেম্বর ২০২১ ১৩:১৮

নিউজ ডেস্কঃ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নাটোর শহরের বড়হরিশপুর এলাকার বৃহস্পতিবার (২৬ আগস্ট) কোভিড পীড়িত অসহায় ও কর্মহীন ২০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে জনতা ব্যাংক।

ব্যাংকের নাটোর অঞ্চলের পক্ষ থেকে উপকারভোগীদের মাঝে এ খাদ্য সহায়তা হস্তান্তর করা হয়। এ অনুষ্ঠানে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে অনলাইনে যুক্ত হন জনতা ব্যাংক লিমিটেড পরিচালনা পরিষদের পরিচালক অজিত কুমার পাল।

ব্যাংকের নাটোর অঞ্চলের উপ মহাব্যবস্থাপক মোঃ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক তাপস কুমার মজুমদার। ব্যাংকের নাটোর প্রধান শাখার ব্যবস্থাপক সুজিত কুমার বিশ্বাস, সিংড়া শাখার ব্যবস্থাপক মোঃ আব্দুল হালিম, পটুয়াপাড়া শাখার ব্যবস্থাপক মিনহাজুল আবেদীন, বঙ্গবন্ধু পরিষদ নাটোর অঞ্চলের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

কর্মসূচীতে ২০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা হিসেবে ১০ কেজি সরু চাল, চার কেজি আলু, এক কেজি করে ডাল, লবন ও পেয়াঁজ, এক লিটার সয়াবিন তেল ও একটি করে সাবান হস্তান্তর করা হয়।



আপনার মূল্যবান মতামত দিন: