ঢাকা রবিবার, ২৫শে সেপ্টেম্বর ২০২২, ১১ই আশ্বিন ১৪২৯


টঙ্গীতে ডিম ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা


প্রকাশিত:
২২ আগস্ট ২০২২ ১০:৫৯

আপডেট:
২২ আগস্ট ২০২২ ১১:০১

নিউজ ডেস্ক: গাজীপুরের টঙ্গীতে কিশোর গ্যাং সদস্যরা সুমন মাহমুদ তানন (২৯) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে। এ সময় তারা তুহিন নামে আরও একজনকে কুপিয়ে আহত করেছে। 

গতকাল রোববার (২১ আগস্ট) রাত পৌনে ৯ টায় টঙ্গী পশ্চিম থানার আউচপাড়া সফিউদ্দিন রোডের মেরিট স্কুলের সামনে এ ঘটনা ঘটে। 

নিহত তানন বড় দেওড়া ফকির মার্কেট এলাকার মেজর অব. ফজলুল হক পাটোয়ারির ছেলে। তাদের গ্রামের বাড়ি নোয়াখালী জেলার চাটখিল থানার মোহাম্মদপুরে। তিনি টঙ্গীর পশ্চিম থানা এলাকায় ডিমের ব্যবসা করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার সন্ধ্যার পর থেকে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে ২৫-৩০ জনের কিশোর গ্যাং স্থানীয় মোক্তার বাড়ি রোড, সফিউদ্দিন রোডসহ বিভিন্ন শাখা রাস্তায় মহড়া দেয়। ঘটনার সময় তানন স্থানীয় মেরিট স্কুলের সামনে বসা ছিলেন। কিশোর গ্যাং সদস্যরা তাকে সামনে পেয়ে কোপায়। তিনি দৌড়ে আত্মরক্ষার জন্য পালানোর চেষ্টা করেন। এসময় তাকে চারদিক থেকে ঘিরে উপর্যপুরি কুপিয়ে গুরুতর আহত করে গ্যাং সদস্যরা। যাওয়ার গুলিবর্ষণ ও ককটেল ফাটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে তারা। এলাকাবাসী আহত দু‘জনকে উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনালের হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

হাসপাতালের জরুরী বিভাগের মেডিক্যাল অফিসার (ইএমও) শাফেয়ী আলম তুলতুল বলেন, তাননকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে এবং তুহিনকে জরুরী বিভাগের সামনে থেকেই ঢাকা নিয়ে যায় তার স্বজনরা। তাননের পিঠে উপর্যপুরি কোপের চিহ্ন রয়েছে, এছাড়াও তার শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখমের চিহ্ন পাওয়া গেছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার মোহাম্মদ ইলতুৎমিশ জানান, এলাকায় পুলিশের টহল জোরদার করা হয়েছে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে দুর্বৃত্তদের শনাক্ত চলছে। 



আপনার মূল্যবান মতামত দিন: